ইদের মাঝেই মুক্তি পেয়েছে বাংলার দুই সুপারস্টারের ছবি মুক্তি পেয়েছে। দেব-এর কিডন্যাপ ও জিৎ-এর শেষ থেকে শুরু। ছবি দুটি নিয়ে ভক্তদের উত্তেজনা তুঙ্গে। কোন সুপারস্টার বক্স অফিস কাঁপাবে তাই নিয়ে ভক্তদের মধ্যেও জল্পনা চলছে। এরই মধ্যে অভিনেতা অঙ্কুশ হাজরা এই ছবি দুটি নিয়ে টুইট করেন। 

অঙ্কুশ লেখেন, "যাঁরা সিনেমা দেখতে ভালবাসেন ও বাংলা বোঝেন তাঁরা শেষ থেকে শুরু ও কিডন্যাপ ছবিটা দেখুন। আমাদের ইন্ডাস্ট্রি কী ভাবে সীমিত সময়, অর্থ, লোক বলের মধ্যেও গগন চুম্বী প্যাশন ও আশা নিয়ে কাজ করেন তা দেখে আসুন। আমাদের ইন্ডাস্ট্রির টেকনিশিয়ানদের নিয়ে আমার গর্ব হয়। বাংলা ছবিকে সাপোর্ট করুন। দেখে খারাপ বলো মেনে নেব,যা আমরা হিন্দি ছবির ক্ষেত্রে করে থাকি। কিন্তু না দেখে খারাপ বললে কষ্ট পাব, যা আমরা বাংলা ছবির ক্ষেত্রে করি।" 

 

 

প্রসঙ্গত, জিৎ ও  দেবের এই ছবি দুটি নিয়ে বুধবার বসুশ্রী সিনেমা হলে দুই তারকার ভক্তদের মধ্য়ে বচসা হয়। ইদের দিন মুক্তি পায় কিডন্যাপ ও শেষ থেকে শুরু। কোন অভিনেতা সেরা, তা নিয়ে ভক্তরা সিনেমা হল চত্বরে তুলকালাম করেন। 

ফার্স্ট ডে, ফার্স্ট শো দেখার জন্য বসুশ্রী সিনেমা হলের সামনে হাজির হন জিৎ-এর ভক্তরা। তখনই শেষ হয় কিডন্যাপ ছবির প্রথম শো। ছবি দেখে বেরিয়ে আসার পথে তাদের চোখে পড়ে জিৎ ভক্তদের হাতে ফুল, মালা, নারকেল, দুধ প্রভৃতি। সেই দেখেই বাঁকা কথা ছুঁড়ে দেয় দেব ভক্তের দল। মুহুর্তে পরিস্থির চেহারাটা যায় বদলে। তর্ক বিতর্কে জড়িয়ে পড়ে দুই তারকার ভক্তের দল। কথা কাটাকাটি থেকে শুরু হলেও পরে তা হাতাহাতি পর্যন্ত পৌঁছয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনা স্থলে হাজির হয় ভবানীপুর থানার পুলিশ। দুই পক্ষকে প্রেক্ষাগৃহের সামনে থেকে সরিয়ে দেওয়া হয় এবং দিনভর বসুশ্রীর সামনে এই দিন পুশিল পাহাড়ারত থাকেন।