রিয়েল লাইফের জুটির প্রেমের ম্যাজিক এবার রিল লাইফে ধরা পড়েছে। সেই গল্প নিয়ে বারে বারে দর্শক দরবারে আসছে এখন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। সম্পর্কের ১০ বছরের মাথায় নিজেদের প্রথম ছবি মুক্তি পেয়েছে। ফলে এই নিয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির ভক্তদের কৌতুহল যে তুঙ্গে থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। আর তারই সঙ্গে পাল্লা দিয়ে এখন উত্তেজনা বাড়িয়ে চলেছে এই জুটি। 

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় এসে ভাইরাল হয়ে উঠছেন। কখনও নিজেদের নতুন ফ্ল্যাট থেকে রোম্যান্সে মত্ত ভিডিও প্রকাশ্যে আসছে, কখনও আবার সামনে আসছে বন্ধ ঘরের মাঝে খুনসুটিতে মত্ত জুটির এক অন্যরূপ। বুধবার দিনভর সেই ভাইরাল ভিডিওতেই মেতে রইলেন সকলে। সোশ্যাল মিডিয়ায় লাইভে থাকবেন অঙ্কুশ সেই খবর শেয়ার করতে এসেই লাগল গণ্ডগোল, একজন ফেসবুকে ও অন্যজন থাকবে ইনস্টাগ্রাম থেকে। 

সেই খবর দিতে দিতেই হঠাৎই লেগে যায় মারপিঠ। এতো গেল একটা গল্প, অন্য এক ভিডিওতে ধরা পড়ল অন্য গল্প। ম্যাজিকের প্রমোশনে অঙ্কুশ নেচে ফেললেন হৃত্বিকের গানের সঙ্গে বেশ কিছুটা, ঐন্দ্রিলা এসেই দগেলেন খেপে। কেন ম্যাজিকের কী গান নেই! আছে তো, কিন্তু তাতে লাগে রোম্যান্স, আর এরপরই বদলে গেল আবহাওয়া। রোম্যান্সে মাতলেন দুজনেই। দিনভর এই দুই ভিডিওতেই মেতে রইল ভক্তরা।