টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। সম্প্রতি কয়েকদিন আগেই প্রি-হানিমুন সারতে সুদূর মলদ্বীপে উড়ে গিয়েছিলেন অঙ্কুশ -ঐন্দ্রিলা। কখনও বালিয়াড়িতে শুয়ে আবারও নীল জলরাশির মধ্যেই হট ফটোশ্যুটে ঝড় তুলেছেন টলিপাড়ার হট কাপল। আবার কখনও প্রকাশ্যেই নীল জলরাশির একেবারে গভীরে প্রেমিকাকে কাছে টেনে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সদ্যই মলদ্বীপ থেকে ফিরেছেন কিছুদিন আগে। যদিও সেই রেশ বেশ কিছুদিন ছিল।

আরও পড়ুন-ঠিক যেন 'নীলপরী', শরীরী উষ্ণতায় নেশা ধরালেন দিতিপ্রিয়া, তবে কি পুরোপুরি সুস্থ 'রানিমা'...

ঘুরতে গিয়েও মেলে নি রেহাই। মলদ্বীপে গিয়ে উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়েছিলেন ফাগুন বউ-এর ঐন্দ্রিলা। ঐন্দ্রিলা পজিটিভ হলেও রিপোর্ট নেগেটিভ ছিল অঙ্কুশের। না কোনও উপসর্গ না কোনও ক্লান্তি, শুধু রিপোর্টটাই পজিটিভ। রিপোর্টে গন্ডগোল আছে বলেই মনে করেছিলেন ঐন্দ্রিলা। এই কথা সন্দেহের সুরে নিজেই সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন। করোনায় আক্রান্ত হওয়ার পরও ঐন্দ্রিলাকে একমুহূর্ত একা ছাড়েননি অঙ্কুশ। তবে এখানে ফিরতেই কী হল অঙ্কুশের। ঐন্দ্রিলাকে ছেড়ে নিজের প্রিয়কে বুকে জড়িয়ে শান্তির ঘুম দিয়েছেন অঙ্কুশ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের প্রিয়কে বুকে জড়িয়ে শুয়ে ছিলেন অঙ্কুশ। কে সেই প্রিয়। একেবারে আষ্টেপৃষ্টে বুকে আগলে সারা পৃথিবীর শান্তি যেন মিলিত হয়েছে এক জায়গায়। সে আর কেউ নয়, তার প্রিয় পোষ্য বাবলাকে চেপে ধরেই শান্তির ঘুম দিয়েছেন অভিনেতা। কালো হাফ প্যান্ট, কালো স্যান্ডো গেঞ্জি, চোখে চশমা পরেই প্রিয়কে বুকে চেপে সুখ খুঁজছেন অঙ্কুশ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

অঙ্কুশের শান্তির ঘুম নেটদুনিয়ায় ভাইরাল হলেও প্রশ্ন উঠছে ক্যামেরার ওপারে কে ছিল। নেটিজেনদের মতে ঐন্দ্রিলাই এই সুখের মুহূর্ত লেন্সবন্দী করেছেন। ঐন্দ্রিলার সঙ্গে  ফের একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে অঙ্কুশকে। লকডাউনে টলিপাড়ায় বিয়ের মরশুম চলছে। সকলের মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধছেন। সেই তালিকায় রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। চলতি বছরে কি তবে গাটছড়া বাঁধতে চলেছেন এই যুগল। যদিও বিয়ে নিয়ে স্পিকটি নট টলিপাড়ার লাভবার্ডস। সোশ্যাল মিডিয়াতে সবসময়েই চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা।