ঐন্দ্রিলা অঙ্কুশের হিমাচল ডায়রিজ বর্তমানে নেটিজেনদের পছন্দের পোস্টগুলির মধ্যে অন্যতম। বছরের শেষের কয়েকটা দিন হিমাচল প্রদেশে গিয়ে কাটিয়েছেন ঐন্দ্রিলা অঙ্কুশ। তাদের সঙ্গে অবশ্য রয়েছেন আরও দু'জন। হিমাচল প্রদেশে বরফের মাঝেই কাটাতে দেখা গিয়েছে ২০২০-র শেষে কয়েকটা দিন। নতুন জীবনে প্রবেশ করার আগেই ছোট্ট ট্রিপে অঙ্কুশ ঐন্দ্রিলা। মানালির কুফরিতে গিয়ে বরফ নিয়ে দারুণ মজা করেছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। 

অভিশপ্ত ২০২০-র শেষের দিনগুলি যেন কাটতেই চাইছিল না। করোনা আবহে বিশ্বাসী নাজেহাল। ইতিমধ্যেই তিলোত্তমায় প্রবেশ করেছেন কোভিডের নতুন স্ট্রেন। যার ভয় অবশ্য কোনও মানুষেরই নেই। কারণ প্রত্যেকেই এখন ২০২১-কে স্বাগত জানাতে ব্যস্ত। অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন ছুটে গিয়েছেন হিমাচল প্রদেশে। মানালিতেই কাটিয়েছেন বছরের শেষ কয়েকটা দিন। মানালিতে গিয়ে ঐন্দ্রিলার উপস্থিতিতেই এক পাহাড়ি সুন্দরীর প্রেমে পড়লেন অঙ্কুশ। যার ভিডিও তিনি নিজেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃরেড ওয়াইন থেকে টপ নচ ফ্যাশন, আরবানার পুলসাইডে রচনার নিউ ইয়ার পার্টি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

একটি ছোট ভেড়াকে কোলে নিয়ে চুমুতে ভরিয়ে দিচ্ছেন অঙ্কুশ। নাম দিয়েছেন 'সুন্দরী'। সেই সুন্দরীর প্রেমে একেবারে পাগল পাগল অবস্থা অঙ্কুশের। তাকে কোলে নিয়েই শ্যুট করে ফেললেন ভিডিও। পাহাড়ি রাস্তায় অঙ্কুশের সঙ্গে দেখা হয়েছে এই সুন্দরীর। যাকে কোলে নিয়ে ছাড়তেই রাজি ছিলেন না অভিনেতা। ভিডিও দেখে ইতিমধ্যে আনন্দিত হয়েছে নেটবাসী। অন্যান্য বছরের নিউ ইয়ার ইভের চেয়ে এই বঠরের নিউ ইয়ার অবশ্যই ছিল আলাদা। ২০২০-র মত অভিশপ্ত বছর আর নেই বলেই দাবি মানুষের। যার জেরে উদ্দাম সেলিব্রেশনের সহিত ২০২০-কে বিদায় জানাল সেলেব মহল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)