রাত ঠিক ২ টো বাজে। মধ্য রাতেই অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন শুভশ্রীর সঙ্গে। ছবিটা খুব একটা নজর কাড়া নয়, কারণ, এটি বেশ অনেকদিন আগের তোলা, খানিকটা ঝাপসা হলেও স্মৃতিটা আজও তরতাজা। তখন সবে মাত্র অভিনয় জগতে যাত্রা শুরু করছেন দুই তারকা। সেই দিনের কথা মনে করিয়েই টলিউড ডিভা শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন অভিনেতা অঙ্কুশ। 

 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অঙ্কুশ। তাঁর পোস্ট তাই মুহূর্তে চোখে পড়ে ভক্তদের। এরই মাঝে একাধিকবার নিজের পোস্ট ঘিরে ভাইরালও হয়েছেন তিনি। কখনও হয়েছেন বিতর্কেও সামিল। কিন্তু তাঁর এই সোশ্যাল মিডিয়ায় বিচরণ বিন্দু মাত্র কমেনি। প্রায় ২৪ ঘণ্টাই তাঁর দেখা মেলে নেটদুনিয়ায়। তাই শুভশ্রীর জন্মদিনে, দেরি না করে তড়িঘড়ি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অঙ্কুশ। 

 

এর ঠিক একদি আগেই অ্যাপের মাধ্যমে বেশকিছু ফিলটার ছবি শেয়ার করে নজর কেড়েছিলেন অভিনেতা, হ্যালোইন নাইটে ভাইরাল হওয়া অঙ্কুশ এখন ব্যস্ত নানা ছবির কাজ নিয়ে। হাতে একের পর এক ছবির প্রস্তাব। শুরু হয়েছে শ্যুটিং, তাই নিয়েই এখন ব্যস্ত রয়েছেন অভিনেতা। তবে ভক্তদের সঙ্গে যোগাযোগে নেই কোনও খামতি। তাই নিত্য নেটপাড়ায় হাজিরা দেন অঙ্কুশ, শুভশ্রীর জন্মদিনেও তাই পিছিয়ে না থেকে মধ্যরাতেই তড়িঘড়ি সারলেন শুভেচ্ছা পর্ব।