টলিউডেও সুশান্ত সিং রাজপুতের জয়জয়কার। দিল বেচারার জন্য অধীর আগ্রহে বসেছিলেন বাংলা চলচ্চিত্র জগতের অভিনেতা-অভিনেত্রীরা। প্রয়াত অভিনেতা সুশান্তের জন্য বিশেষ বার্তা দিয়ে পোস্ট শেয়ার করলেন অঙ্কুশ হাজরা। তোমার জন্য অসংখ্য ভালবাসা রইল, এই বার্তা দিয়েই দিল বেচারা দেখেছেন অঙ্কুশও। ২৪ জুলাই ঠিক সন্ধে সাড়ে সাতটা। ডিজনি হটস্টার ফোনে, ল্যাপটপে খুলে 'দিল বেচারা'র জন্য বসেছিল গোটা দেশ। 

আরও পড়ুনঃতিন ঘন্টায় ১০/১০ রেটিং, হলি-বলির সমস্ত রেকর্ড ভাঙল সুশান্তের 'দিল বেচারা'

সাড়ে সাতটা বাজতেই ঝড়ের গতিতে দর্শকসংখ্যা বেড়ে গিয়েছিল হটস্টারে। এই রাতে নেটফ্লিক্স আর চিলের কথা মাথায় ছিল গোটা দেশের। সুশান্তকে শেষবারের মত সিনেপর্দায় দেখার লোভ সম্বরণ না করেই হটস্টারে মুখ গুঁজেছে নেটিজেনরা। সাবস্ক্রাইবার সহ আনসাবস্ক্রাইবাররাও দেখার সুযোগ পাচ্ছে এই ছবির। আর তাতেই সবচেয়ে বড়ো উপহার পেলেন সুশান্ত। ছবি মুক্তির তিন ঘন্টার মধ্যে আইএমডিবি-তে ১০/১০ রেটিং পেল 'দিল বেচারা'। কেবল বলিউড না হলিউডের সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে দিলেন প্রায়ত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। 

আরও পড়ুনঃ'সুশান্তের জীবনে তুমিই ছিলে ভিলেন', দিল বেচারা নিয়ে পোস্ট করতেই রোষের মুখে রিয়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

All set for #DilBechara today.. love u @sushantsinghrajput ..

A post shared by Ankush (@ankush.official) on Jul 24, 2020 at 3:18am PDT

 

বেঁচে থাকতে বোধহয় এত ভালবাসা তিনি পাননি। মুক্তির তিন ঘন্টায় এমন রেটিং কোনও ছবিই আজ পর্যন্ত পায়নি। চলচ্চিত্র জগতের ইতিহাস পাল্টে ফেলল সুশান্তের 'দিল বেচারা'। এই দিন তিনি যদি বেঁচে থাকতে দেখতে পেতেন কি না সে নিয়ে সন্দেহ রয়েছে। শেষবারের মত সিনেপর্দায় ফুটে উঠবে সুশান্ত সিং রাজপুতের মুখ, সেই হাসি। তারপর বাকি ছবি গুলোর মত 'দিল বেচারা'ও উঠবে আরকাইভের অ্যালবামে। আজ সেই অপেক্ষার অবসান ঘটল। সুশান্ত-ভক্তরা ইতিমধ্যেই ছবির প্রশংসায় পঞ্চমুখ।