বিলেত ফেরত জামাই। পাঁচই জুনই দেশের মাটি পার রাখলেন অনুপম। বিদেশ থেকে ভ্রমণ পর্ব সেরে এবার ঘরে ফিরেি পেলেন নতুন নিমন্ত্রণ। দুদিন পরেই জামাইষষ্ঠী, ডাক পরল শ্বশুড়বাড়ি থেকে। আর সময় মতনই তড়িঘড়ি হাজির জামাই। পরনে তার নীল পাঞ্জাবি।

বেশ কয়েক বছর ধরেই অনুপম রায়ের সময় কাটছে ভালোই। একের পর এক হিট গানে মাতছে বাংলা । শুধু মাত্র ছবির গানই নয়, সঙ্গে বাংলা অডিও অ্যাবামেও কাজ করছেন তিনি। সেই গানের ভিউ সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। তাই বেজায় ব্যস্ত এখন অনুপম। 

সম্প্রতি লম্বা ছুটি কাটিয়ে ফিরলেন কলকাতায়। মে মাসের ২২ তারিখেই গ্রেট ব্রিটেনে পারি দিয়েছিলেন তিনি। সেখান থেকেই ভক্তদের উদ্দেশ্য একের পর এক ছবি শেয়ার করেছিলেন ক্রমাগত। সেই ছবিতে মুগ্ধও হেয়ছিলেন সকলে। এবার কলকাতায় ফিরে নিজের সোশ্যাল পেজে প্রথম যে ছবিটি তিনি পোস্ট করলেন, তাই হল জামাইষষ্ঠীর। 

শনিবার রাতে পোস্ট করা ছবিতে ধরা পড়ল থালা জুড়ে প্রায় বারো থেকে পনেরো রকম পদ। জামাইকে সাজিয়ে দিয়েছেন শাশুড়ি। এত খাবার দেখে নিজেই হতবাক তিনি। ছবিতে দেওয়া পোজে সেই অভিব্যক্তিই ধরা পড়ল তার ভঙ্গিমায়। নিজের জামার রঙ নীল, আশ্চর্য রকমভাবে মিলে গেল শাশুড়ির শাড়ির রঙও। দাঁড়িয়ে থেকে সযত্নে এই দিন জামাইকে আপ্পায়ন করেন তিনি। আর গায়ক, ভুরিভোজের তৃপ্তির ছাপ চোখে মুখে মেখে ছবি তুললেন দারুণ মেজাজে।