গণপিটুনির বিরোধিতা করতে গিয়ে এবার বিপাকে পড়লেন পরিচালক অনুরাগ কাশ্যপ। প্রকাশ্যেই খুনের হুমকি পেলেন তিনি। সেই নিয়ে টুইটও করেন পরিচালক। গণ পিটুনি নিয়ে সমাজের বিভিন্ন স্তরে যে হারে বিরোধিতা চলছে তা নিয়ে প্রকাশ্যে আলোচনা করাই কী ভুল! না কি নিজেদের মতামত পোষণ করাটা ভুল! প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

গণপিটুনির বিরুদ্ধে সরব হয়ে প্রধানমন্ত্রীকে এক খোলা চিঠি পাঠানো হয়। সেখানেই স্বাক্ষর করেছিলেন ৪৮ জন সেলিব্রিটি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই চিঠি পাঠানো হয়। দেশ জুড়ে উত্তাল হওয়া এই গণপিটুনিতে হত্যার তীব্র নিন্দাও করা হয় বিভিন্ন মহল থেকে। সেই বিষয়ই সোচ্চার হয়েছিলেন শিল্পীরা। 

আরও পড়ুনঃ ইট ভাঙছে কিন্তু ডিম নয়! মুহুর্তে ভাইরাল বিদ্যুৎ জামালের ভিডিও

তবে এই পদক্ষেপ মোটেই ভালো চোখে দেখছেন না বিজেপি। এই চিঠি প্রধানমন্ত্রীর কাছে পাঠানোর পর এক প্রকার অসন্তোষের ছায়ায় ছিল তাদের চোখে মুখে। প্রকাশ্যেই সেই কথা জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এরপর থেকেই একের পর এক শিল্পীর কাছে পৌঁছে যেতে থাকে উড়ো ফোন বা মেল। সেখানেই খুনের হুমকিই মিলছে। কয়েকদিন আগেই কৌশিক সেনের সঙ্গেও ঠিক একই ঘটনা ঘটে। উড়ো ফোনে তাঁকে খুন করার হুমকি দেওয়া হয়। তবে একের পর এক এই ধরনের হুমকিতে বেজায় চিন্তার ভাঁজ পড়ছে শিল্পীদের কপালে।