করোনা আবহে তাঁরই উপর পড়েছিল করোনার থাবা। কোভিডমুক্ত হতেই এখন তিনি পুরোপুরি সুস্থ অপরাজিতা আঢ্য। সুস্থ হয়েই ফের অভিনয় ছাড়াও নিজের প্রিয় কাজ রান্নাবান্না নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছেন ছেলে গোপালও। পেটুক বাঙালি বলে কথা, অসুস্থতা বেশিদিন আটকে রাখতে পারে না বাঙালিদের। কথা হচ্ছে ফিকশনাল কুকারি অনুষ্ঠান 'ফরচ্যুন রান্নাবান্না' নিয়ে। যা অতী শীঘ্রই পা রাখতে চলেছে ১৭৫ তম পর্বে। 

আরও পড়ুনঃরবীন্দ্রসঙ্গীত চালিয়ে ছাত্রী-অধ্যাপকের এ কী অশ্লীলতা, 'মোহর'র ফুলসজ্জা পর্ব নিয়ে সোচ্চার দর্শক

আগামী ২৩ ডিসেম্বর অর্থাৎ আগামীকাল সম্প্রচারিত হবে। বিশেষ ভাবেই তৈরি কা হয়েছে এই পর্ব। বরাবরের মতই থাকছে নিত্যনতুন রান্নার রেসিপি। পাশাপাশি পুরনো ট্রাডিশনাল রেসিপিও ফিরে আসবে নতুনের ছোঁয়া নিয়ে। পাতে থাকছে, কড়াইশুটির কাবাব। শীতকাল মানেই গরম গরম কড়াইশুটির কচুরী সঙ্গে কষা আলুরদম। তবে রান্নাবান্না নিজের সিগনেচার স্টাইল ধরেই একটু অভিনবত্ব আনছে কড়াইশুটির কচুরী দিয়ে। এছাড়াও থাকছে আরও কয়েকটি বিশেষ পদ। 

 

 

১৭৫ তম বিশেষ পর্বে মা-ছেলে অর্থাৎ অপরাজিতা এবং গোপালের সেই খুনসুটি ভরা সম্পর্ক ফুটে উঠবে টেলিভিশনের পর্দায়। অন্যান্য চ্যানেলের রান্নার অনুষ্ঠান নন ফিকশনাল হলেও এই রান্নাবান্না একেবারেই ফিকশনাল। অপরাজিতার ছেলে গোপাল হিসেবে অভিনয় করছে রক্তিম সামন্ত। নতুন ধরণের রান্না এবং ছেলে ও মায়ের খুনসুটির কারণে ক্রমশ টিআরপির দৌড়ে এগিয়ে চলেছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের এই রান্নার অনুষ্ঠান।