Asianet News BanglaAsianet News Bangla

"পর্ণশ্রী হয়েছে ভেনিস, মানুষের জন্য কাজ করার লোকেরা ভ্যানিশ", জমা জলের ছবি দিয়ে কটাক্ষ অপরাজিতার

  • টানা বৃষ্টিতে জলমগ্ন কলকাতার বিভিন্ন এলাকা
  • জম জমেছে পর্ণশ্রীতেও
  • সোশ্যাল মিডিয়ায় জমা জলের ছবি পোস্ট অপরাজিতা আঢ্যর
  • পর্ণশ্রীকে ভেনিসের সঙ্গে তুলনা করে কটাক্ষ করলেন তিনি
aparajita auddy reacted by sharing picture of waterlogged in front of her house in parnasree bmm
Author
Kolkata, First Published Jun 18, 2021, 4:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টানা বৃষ্টিতে জলমগ্ন কলকাতার বিভিন্ন এলাকা। বাদ যায়নি বেহালার পর্ণশ্রীও। বৃষ্টিতে পর্ণশ্রীর চেনা ছবিটা আবারও ফিরে এসেছে। জলমগ্ন গোটা এলাকা। আর সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। পাশাপাশি ভোটের আগে মানুষের জন্য কাজ করতে চাওয়া মানুষদের এখন আর দেখা পাওয়া যাচ্ছে না বলেও বিঁধেছেন তিনি। 

হালকা বৃষ্টিতেও জল জমে পর্ণশ্রীতে। আর কয়েকদিনের টানা বৃষ্টিতে জলমগ্ন পর্ণশ্রীর বিভিন্ন এলাকা। জল জমেছে অপরাজিতার বাড়ির সামনেও। আর ঘরের জানলা থেকে সেই ছবি ক্যামেরাবন্দী করেন অভিনেত্রী। তারপর তা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশনে তিনি লেখেন, "আমাদের বেহালা পর্ণশ্রী গতকাল থেকে ভেনিস হয়ে গেছে, আর যারা ভোটের সময় খুব মানুষের জন্য কাজ করার জন্য পাগল হয়ে যাচ্ছিল, তারা সবাই ভ্যানিশ হয়ে গেছে! কি মজা আমরা এখন ভেনিসে আছি।" 

 

 

কিন্তু কেন এত বৃষ্টি হচ্ছে? আলিপুরের হাওয়া অফিস জানিয়েছে, গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপর একটি ঘূর্ণাবর্ত রয়েছে। সাগর থেকে প্রচুর জলীয় বাষ্প এসে জমা হচ্ছে এই ঘূর্ণাবর্ত ব্যবস্থায়। সেইসঙ্গে, বঙ্গে সক্রিয় হয়েছে দক্ষিণ পশ্চিম মৌসুমি বায়ু। এই দুইয়ের সম্মিলিত প্রভাবে রাজ্যজুড়ে এমন তীব্র বৃষ্টিপাত হচ্ছে। একটানা বৃষ্টিতে জলমগ্ন বহু এলাকা। চিন্তা বাড়াচ্ছে নদীর জলস্তর বৃদ্ধিও। আজও ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে কলকাতা-সহ পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম মুর্শিদাবাদ, পশ্চিম বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং এবং আলিপুরদুয়ারে। শনিবারও ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টির জেরে এই মুহূর্তে মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে। বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গেও। তবে রবিবার থেকে পরিস্থিতির উন্নতি হবে বলে আলিপুর আবহাওয়া দফতরের তরফে পূর্বাভাস দেওয়া হয়েছে।
 
আর এই টানা বৃষ্টিতে কলকাতার বিভিন্ন জায়গায় জল জমেছে। হাঁটুজল পেরিয়েই দোকান-বাজারে যাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। তবে বেহালার পর্ণশ্রীর জমা জলের সমস্যা নতুন নয়। একাধিকবার এই সমস্যার সমাধান করা হবে বলে প্রশাসনের তরফে আশ্বাস দেওয়া হয়েছিল। কিন্তু, তারপর এখনও পর্যন্ত সেই সমস্যার সমাধান হয়নি বলে অভিযোগ। এবার এর বিরুদ্ধে সরব হলেন অপরাজিতা। কারণ বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ও বিজেপির বহু প্রার্থী মানুষের জন্য কাজ করার কথা বলেছিলেন। তবে এখন সমস্যার সময় আর তাঁদের দেখা পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ অভিনেত্রীর। আর এই পোস্টের মাধ্যমে তাঁদেরই বিঁধলেন তিনি। 

Follow Us:
Download App:
  • android
  • ios