লকডাউনের মধ্যেই প্রকাশ্যে এল আরও এক 'লকডাউন'। অনেকেই ভাবছেন এ আবার কি। হ্যাঁ এমনটা করেছেন টলি অভিনেতা আরিয়ান ভৌমিক। কোয়ারেন্টাইনে বাড়িতে বসেই প্রথম হাতেখড়ি দিলেন পরিচালনায়। মাত্র ছয় মিনিটের শর্ট ফিল্ম দিয়েই পরিচালনায় নাম লেখালেন আরিয়ান। আরিয়ানের থেকে সন্তু হিসেবেই বেশি পরিচিত অভিনেতা। বাড়িতে বসেই কীভাবে সময় কাটাবেন তা ভাবতে ভাবতেই কীভাবে যেন বানিয়ে ফেললেন এই স্বল্প দৈর্ঘ্যের ছবি। মহাসংকটের সঙ্গে সঙ্গতি রেখেই ছবির নাম রেখেছেন 'লকডাউন'।

আরও পড়ুন-হাঁসফাঁস গরমে উষ্ণতার পারদ উর্ধ্বমুখী, লাল বিকিনিতে ভিটামিন সি-এর খোঁজে করিনা...

সদ্যই 'কাকাবাবু' সিরিজ অর্থাৎ 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এর শুটিং শেষ হয়েছে।  সারা বিশ্বে যখন থাবা বসিয়েছে মারণ ভাইরাস তখন সাউথ আফ্রিকা থেকে প্রায় বিপদের কান ঘেঁষে  বেরিয়ে এসেছিল কাকাবাবুর টিম। সেখান থেকে ফিরে সকলের মতো সেলফ আইসোলেশনে ছিলেন আরিয়ানও । বাইরে যখন করোনার তাণ্ডব চলছে সেই সময়ে কোয়ারেন্টাইনের একেবারে শেষদিনে এসে নিজে একাই তৈরি করে ফেললেন ছোট দৈর্ঘ্যের ছবি 'লকডাউন'। মাত্র ৬ মিনিটের  এই শর্ট ফিল্মে লকডাউনকে একটি রূপক হিসেবে ব্যবহার করেছে অভিনেতা। ছবিতে বিশেষ বার্তাও রয়েছে অভিনেতার। 



একটানা ১৪ দিনের হোম আইসোলেশনে কীভাবে নিজেকে রেখেছিলেন সেটা শুধুমাত্র নিজেই জানেন অভিনেতা।  একটা ফোন দিয়েই পুরো শুটটা করেছেন অভিনেতা। যেহেতু শেষের দিন শুট হয়েছে তাই ছাদের দৃশ্যটা রাখতে সক্ষম হয়েছেন। অভিনয়ে যে তিনি ভালই দক্ষ তা হয়তো এতদিনে সকলেরই জানা। আর তাই নিজের প্রথম ছবিতে নিজেই অভিনয়টা করে ফেলেছেন। ইতিমধ্যেই তার ছোট ফিল্মের প্রশংসা করেছেন নেটিজেনরা। 



আরও পড়ুন-আরও ৫ জনের শরীরে মিলল মারণ ভাইরাস, এবার ৭ লক্ষ ধারাভিবাসীর করোনা পরীক্ষার পথে বিএমসি...

আরও পড়ুন-দেশে গত ১২ ঘণ্টায় ৩০টি মৃত্যু, উত্তর-পূর্বেও এবার প্রাণ কাড়ল করোনা...

আরও পড়ুন-করোনাভাইরাস হটস্পট, হৃৎস্পন্দন বাড়িয়ে দিচ্ছে ভারতের এই ৬ শহর...