'বাইশে শ্রাবণ'-এর নস্ট্যালজিয়াকে ফের উস্কে দিয়ে দীর্ঘ ৮ বছর বছর ব্লকবাস্টার ছবি -এর সিক্যুয়েল নিয়ে আসছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আপকামিং ছবি 'দ্বিতীয় পুরুষ'। ছবির সিক্যুয়েলই শুধু নয়, ছবির গানেও সামঞ্জস্য রেখেছেন পরিচালক। পুরোনো নস্ট্যালজিয়াকে উস্কে দিয়ে  একটু নতুন আঙ্গিকে 'যে কটা দিন তুমি ছিলে পাশে' দৃশ্যায়িত করেছেন পরিচালক।  ছবির বুননকে আর শক্ত করতে পুরোনো স্বাদকেই রেখে দিয়েছেনপরিচালক।

আরও পড়ুন-মুক্তির আগের দিনই ফের কাঠগড়ায় 'ছপাক', নয়া বির্তকে জড়ালেন দীপিকা...

যদিও সিক্যুয়েল নিয়ে বেশি মাতামাতি সাধারণত বলিউডেই দেখা যায়। বলিউডে এর চলও অনেক বেশি। তবে বলিউডের গন্ডি পেরিয়ে টলি ইন্ডাস্ট্রিতেও এবার আসতে চলেছে সিক্যুয়েল।  'বাইশে শ্রাবণ'- যেখান থেকে শেষ হয়েছিল ঠিক সেখান থেকেই শুরু হতে চলেছে'দ্বিতীয় পুরুষ' । এই ছবিকেও দর্শক যে গ্রহণ করবেন তা কিন্তু নিশ্চিন্তে বলাই যায়।আগেই জানা গিয়েছিল ছবির বেশ কিছু চরিত্রদের দেখা যাবে এই ছবিতে। পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, এবং নয়া সংযোজন অনির্বাণ ভট্টাচার্যকে নিয়ে আবারও ফিরতে চলেছেন সৃজিত। 

আরও পড়ুন-প্রকাশ্যে এল কাশ্মীরি পন্ডিতদের বাস্তব চিত্র, ট্রেলারেই বাজিমাত 'শিকারা'...

পুরোনো ছবির রেশ টেনেই এই ছবির গল্প আসতে চলেছে।  সেই সঙ্গে পুরোনো ছবির গানের মধ্যেও পরমব্রত -রাইমার সম্পর্কের টানাপোড়েন দৃশ্যায়িত করা হয়েছে। নতুন গানেও সাত পাকে বাঁধা পড়তে দেখা গেছে এই যুগলকে। নতুন এই গানে অনুপম রায়ের সঙ্গে তাল মিলিয়েছেন ইমন চক্রবর্তী। শুনে নিন গানটি।

 

তবে এবারের খেলাটা আরও কঠিন। প্রতিটি পরতে পরতে রয়েছে রহস্য-রোমাঞ্চ। ছবিতে সবথেকে বেশি নজর কেড়েছেন অনিবার্ণ ভট্টাচার্য। এছাড়াও ছবিতে ছোট একটি চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। সাধারণত এই ধরণের স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে আবিরকে খুব একটা দেখা যায় না। সৃজিতের কারণেই এই চরিত্রটা তিনি করছেন, জানিয়েছেন আবির। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে।  এছাড়াও গেস্ট অ্যাপিয়ারেন্সে রয়েছেন বাবুল সুপ্রিয়, ঋদ্ধিমা ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায়।  চলতি মাসের ২৩ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।