Asianet News BanglaAsianet News Bangla

দিয়ার শরীরী নেশা ভুলতে পারছেন না, ব্রেক-আপের পরই মৃত্যুর ইচ্ছা প্রকাশ অভিষেকের, চিন্তায় ভক্তরা

টলিপাড়ার এই চর্চিত জুটির ব্রেকআপ যে নেহাতই কোনও গুঞ্জন নয়, তারও প্রমাণ মিলেছে দুজনের সোশ্যাল মিডিয়ায়। গত ডিসেম্বরেই সাহসী ছবিতে পোজ দিয়ে নিজেদের প্রেমকে সকলের সামনে এনেছিলেন এই জুটি। দিয়াকে আদুরে চুম্বনে ভরিয়ে দিয়েছিলেন অভিষেক। সেই অন্তরঙ্গ মুহূর্তের ছবিতে ভরেছিল সোশ্যাল মিডিয়া। কিন্তু সেই সমস্ত ঘনিষ্ঠ ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন দিয়া ও 

bengali Actor abhishek Bose post a note on death after his break up with diya Mukherjee BRD
Author
Kolkata, First Published Aug 6, 2021, 9:41 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিপাড়ার এই চর্চিত জুটির ব্রেকআপ যে নেহাতই কোনও গুঞ্জন নয়, তারও প্রমাণ মিলেছে দুজনের সোশ্যাল মিডিয়ায়। গত ডিসেম্বরেই সাহসী ছবিতে পোজ দিয়ে নিজেদের প্রেমকে সকলের সামনে এনেছিলেন এই জুটি। দিয়াকে আদুরে চুম্বনে ভরিয়ে দিয়েছিলেন অভিষেক। সেই অন্তরঙ্গ মুহূর্তের ছবিতে ভরেছিল সোশ্যাল মিডিয়া। কিন্তু সেই সমস্ত ঘনিষ্ঠ ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন দিয়া ও অভিষেক। এবার ব্রেকআপের পরই মৃত্যুর ইচ্ছাপ্রকাশ করলেন অভিষেক, যা নিয়ে চিন্তায় পড়েছে ভক্তরা।

আরও পড়ুন-বিয়ের আগেই শারীরিক সম্পর্ক, সইফের সঙ্গে চরম রোম্যান্সের পরও কিসের এত আফসোস করিনার

আরও পড়ুন-মদ্যপ অবস্থায় ঘরে ঢুকে যৌন হেনস্থা করেছে হানি সিংয়ের বাবা, ১০ কোটির ক্ষতিপূরণ মামলা শালিনীর

আরও পড়ুন-প্রথম দেখাতেই অভিনেতার শরীরী নেশায় পাগল ছিলেন কাজল, চিনে নিন বলিউডের'হ্যান্ডসাম হাঙ্ক'-কে
 

 

মাসখানেক আগেই বিচ্ছেদ হয়েছে তাদের। যদিও বিচ্ছেদের কোনও কারণ স্পষ্ট জানা যায়নি। কিন্তু ছবি ডিলিট হওয়া দেখেই সন্দেহ বেড়েছিল। সম্প্রতি অভিষেকের ইনস্টা পোস্টে জল্পনা যেন আর বাড়ল। তবে শুধু জল্পনা নয়, বরং প্রিয় গঙ্গারামের এই পোস্ট দেখে বেজায় চিন্তিত হয়ে পড়েছে ভক্তরা। অভিষেক পোস্টে লিখেছেন, আমার ইচ্ছা, মৃত্যুর পরে আবার একটি শিশুর দেহে জন্ম নেব। এবং জন্মের আগের সমস্ত স্মৃতি পরের জন্মেও আমার মনের মধ্যে জমা থাকবে। প্রতিবার মৃত্যুর পর যেন এমনটিই হয়। তবে অভিষেকের এই মৃত্যুর ইচ্ছাপ্রকাশ প্রকাশ্যে আসতেই চিন্তায়  পড়েছে অনুরাগীরা।

 


টলিপাড়ার জনপ্রিয় কাপলদের মধ্যেই সর্বদাই উপরের সারিতে থাকতেন অভিষেক বোস ও দিয়া মুখার্জি। 'মিঠাই'-এর শ্রীতমা এবং গঙ্গারামের প্রেমের কথা সকলেরই জানা। মোদক বাড়ির শ্রী-এর সঙ্গে খুল্লামখুল্লা রোম্যান্সে মজে থাকতেই ছোটপর্দার নেতাজী। রাখঢাক, লুকোছাপা নয় বরং দুজনেরই ইনস্টাগ্রামে সর্বদাই কাপল গোল দিতেন টলিপাড়ার এই লাভবার্ডস। চলতি বছরের মে মাসেও দিয়া জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিষেক। কিন্তু মাস দুয়েক যেতে না যেতেই হঠাৎ কী হল। টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে সম্পর্কে ইতি টেনেছেন অভিষেক ও দিয়া। গদগদ প্রেম নাকি এখন অতীত।

 

 

কাউকেই আর কারোর সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে না। এরপর থেকে জল্পনায় যেন শিলমোহর পড়েছে। তবে ছবি মুছলেও একে অপরকে আনফলো করেননি এই প্রাক্তন জুটি। যদিও দিয়ার ইনস্টাগ্রামে অভিষেকের একটি ছবি রয়েছে। যেটা অবশ্য তাদের প্রেমের কোনও ছবি নয়, বছর তিনেক আগে সীমারেখা সিরিয়ালের প্রমোশনাল পোস্ট। অভিনয়ের সূত্র ধরেই আলাপ দিয়া-অভিষেকের। জি বাংলার 'সীমারেখা' সিরিয়ালে অভিনয় করতে গিয়ে বন্ধুত্ব সেখান থেকে প্রেম। 'নেতাজী' ধারাবাহিকেও একসঙ্গে দেখা গেছে অভিষেক ও দিয়াকে। বর্তমানে  'গঙ্গারামের ' চরিত্রে ফাটিয়ে অভিনয় করছেন অভিষেক। এবং  'মিঠাই' সিরিয়ালে শ্রীতমা চরিত্রে অভিনয় করছেন দিয়া। যদি নিজেদের ব্রেক আপ নিয়ে মুখে কুলুপ এটেছেন দিয়া ও অভিষেক।

 

 bengali Actor abhishek Bose post a note on death after his break up with diya Mukherjee BRD

bengali Actor abhishek Bose post a note on death after his break up with diya Mukherjee BRD
 

Follow Us:
Download App:
  • android
  • ios