Asianet News BanglaAsianet News Bangla

একি! রাস্তায় রোল বিক্রি করছেন ভরত কল ও তাঁর স্ত্রী! হঠাৎ এমন পরিণতি কেন এই জনপ্রিয় সেলেব দম্পতির?

রাস্তার ধারে ফাস্টফুডের দোকানে রোল বানিয়ে বিক্রি করছেন, জনপ্রিয় অভিনেতা ভরত কল ও তাঁর স্ত্রী জয়শ্রী। হঠাৎ কি এমন হলো যে অভিনয় ছেড়ে রাস্তায় এসে রোল বিক্রি করতে বাধ্য হচ্ছেন এই সেলেব দম্পতি?
 

Bengali actor Bharat kaul and his wife selling roll at kolkata s fast food shop,  what happend actually? Read to know  anbad
Author
Kolkata, First Published Jul 8, 2022, 12:22 PM IST

ধরুন আপনি একটা ফাস্টফুডের দোকানে গেছেন, গিয়ে একটা রোল অর্ডার করতে গিয়ে দেখলেন, দোকানে রোল বিক্রি করছেন আমাদের সবার প্রিয় অভিনেতা ভরত কল! চমকে যাবেন না? অনেকেই চমকে গিয়েছেন এর মধ্যেই। দোকানে রোল বিক্রি করছেন অভিনেতা ভরত কল ও তাঁর স্ত্রী জয়শ্রী।  তাঁরা দুজনে মিলেই প্রায় ২.৫ ফুট লম্বা রোল বানিয়েছেন এরপর দুজনে মিলে তা রাস্তায় বিক্রি করতে বার হলেন। কিন্তু হঠাৎ এমন কি হলো যে এই জনপ্রিয় তারকা দম্পতি অভিনয় ছেড়ে রাস্তায় রোল বিক্রি করতে নামলেন?

এই তারকা দম্পতিকে রোল বিক্রি করতে দেখে হতবাক হয়ে গেছেন পথচারীরা।কিন্তু তাঁদের এই পরিণতি তে দুঃখিত হওয়ার বদলে সকলেই আশ্চর্য হচ্ছেন। সকলের মনেই প্রশ্ন যে অত বড় রোল যে বানালেন দুজনে, সেটা কি আদৌ বিক্রি করতে পারলেন তাঁরা? এবার আসল ব্যাপার টা খোলসা করা যাক। স্টার জলসা 'ইস্মার্ট জোরি' রিয়্যালিটি শো-এর প্রতিযোগী ভরত ও জয়শ্রী।শো-এর অঙ্গ হিসেবে জিতের দেয়া টাস্ক সম্পুর্ন করতেই পথে রোল বিক্রি করতে নেমেছেন এই সেলেব দম্পতি। ভরত-জয়শ্রী ছাড়াও এই শো-এর অন্যতম সেলেব প্রতিযোগী রা হলেন, পর্দার রামকৃষ্ণ সৌরভ সাহা ও তাঁর স্ত্রী সুস্মিতা মুখোপাধ্যায়, সোনালী চৌধুরী ও তাঁর স্বামী রজত ঘোষ দস্তিদার এছাড়াও রয়েছেন সুদীপ মুখোপাধ্যায় ও পৃথা চক্রবর্তী এবং লাস্ট বাট নট দ্য লিস্ট, সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়।

Bengali actor Bharat kaul and his wife selling roll at kolkata s fast food shop,  what happend actually? Read to know  anbad

স্টার জলসার জনপ্রিয় রিয়্যালিটি শো 'ইস্মার্ট জোরি'। যার সঞ্চালক স্বয়ং সুপারস্টার জিৎ। এই  শোতে অনেক সেলেব দম্পতিরাই অংশগ্রহণ করেছেন, এই শোতে এসে নানারকম মজাদার খেলার অংশীদার হতে হয় সেলেব কাপলদের। থাকে জিতের দেয়া নানারকম কঠিন কিন্তু মজাদার টাস্ক, যা কাপলদের পূর্ন করতে হয়।

আরও পড়ুন, দেখুন কি পরিমাণ হট জেবির বান্ধবী ওরফে 'পিওর-ডি'

আরও পড়ুন,শামশেরার রিলিজ উপলক্ষ্যে ফটোশ্যুটে আগুন লাগালেন রণবীর ও বাণী কপুর

তাঁদের টাস্ক টা আসলে ঠিক কিরকম? রাস্তায় বেরিয়ে এই জনপ্রিয় সেলেব কাপলদের নানারকম কঠিন কঠিন রান্না করতে হবে। আইটেম গুলিতে একের পর এক কলকাতার জনপ্রিয় পদগুলি থাকবে । শুধু বানালেই হবে না সেগুলি এক এক করে লোক কে বিক্রিও করতে হবে, জনতা জনার্দন খেয়ে তাঁদের সার্টিফিকেট দেবেন। তাই এরপর কোনো রোলের দোকানে হঠাৎ কোনো সেলেব্রিটি কে রোল বিক্রি করতে দেখলে চমকে যাবেন না যেন!

Follow Us:
Download App:
  • android
  • ios