সাংবাদিকদের চোখ নাকি শকুনের মত। খাবারের খোঁজে শকুনের লোভ যেমন থাকে ভাগারের দিকে। ঠিক সে রকমভাবেই খবরের খোঁজে থাকে সাংবাদিকদের চোখ। আর এই ভাবনার থেকেই পরিচালক অনিন্দ্য বিকাশ দত্তের নতুন সিনেমা। যাতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়-কে। এই ছবিতে পরমব্রত-র চরিত্রের নাম অনির্বাণ সেনগুপ্ত। যিনি পেশায় একজন ক্রাইম রিপোর্টার। কাজে নিয়ে হতাশায় ঘেরা অনির্বাণ-এর জীবন ঘুরে যায় একমাত্র একটি ঘটনার ভিত্তিতে।

আরও পড়ুন- বলিউডের সর্বকালের সেরা কিছু বিতর্কিত ঘটনা, এক নজরে দেখে নিন সেই ছবি

সাংবাদিকতার চাকুরী জীবনে অফিস পলিটিক্সের শিকার অনির্বাণ। পাশাপাশি অফিসে কাজের চাপ সামলাতে না পারায় দিনের পর দিন হতাশায় ভুগছিল এই ক্রাইম রিপোর্টার। কেরিয়ারের টালমাটাল পরিস্থিতির জন্য প্রেমিকাও তাকে ছেড়ে চলে যায়। এমন সময় শহরে ঘটে যায় এক ঘটনা। ১৬ বছর আগে শহরে ঘটে যাওয়া এক খুনের ঘটনার পুনর্তদন্ত শুরু হয়। শহরে আসা নতুন কমিশনারেট নতুন ভাবে তদন্ত শুরু করে এই ঘটনার। সাংবাদিক হিসেবে অনির্বাণ সেখানে প্রথম পৌঁছয় এবং তথ্য জোগাড় করে।

আরও পড়ুন- মলদ্বীপে পরিবারের সঙ্গে বিকিনিতে সারা, সোশ্য়াল মিডিয়ায় ঝড়

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

First look of #shakunerlobh coming this February! @erosnow @joysengupta97 @tuhinadasofficial

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay) on Jan 3, 2020 at 4:18am PST

শহরে ঘটে যাওয়া ১৬ বছর আগের খুনের কিনারা তথ্য জোগাড় করতে গিয়ে, আবারও কাজে নতুন করে উৎসাহ ফিরে পায় অনির্বাণ। তবে অফিসের নোংরা পলিটিক্স তাঁর কাজে আবারও বাধার সৃষ্টি করে। তাই শেষ অবধি অনির্বাণ এই খুনের রহস্যের পর্দা ফাঁস করতে সক্ষম হবে কী না! বা অফিসের রাজনীতি কাটিয়ে উঠে নিজের কেরিয়ার আবারও সুপ্রতিষ্ঠিত করতে পারবেন কী না, তা জানা যাবে ফেব্রুয়ারি মাসে। কারণ ফেব্রুয়ারি মাসে রিলিস হবে এই ভিন্ন স্বাদের স্বাদের গল্প শকুনের লোভ। পরমব্রতর পাশাপাশি এই ছবিতে কাজ করেছেন, জয় সেনগুপ্ত, মৌ বন্দ্যোপাধ্যায়, তুহিনা দাস-সহ আরও অনেকে।