বলিউড কন্য়া এই মুহূর্তে ছুটি কাটাতে ব্য়স্ত। সারা আলি খান মালদ্বীপে তার জীবনের সেরা সময় কাটাচ্ছেন। সারা আলি খানের নববর্ষ উদযাপন চলছে, তার পরিবারের সঙ্গে। যার ঝলকগুলি ইতিমধ্য়েই তার ইনস্টাগ্রাম ফিডকে প্লাবিত করেছে। 

 

 

 

 

আরও পড়ুন, গোপন সঙ্গী কে, নতুন বছরে খোলসা করলেন ঋষভ পন্থ


 শহরবাসীর বেশিরভাগ শুক্রবারই কাজে আটকে দিন কাটে। এদিকে সারা আলি খান ছুটি কাটাতে মালদ্বীপ গেলে ভক্তকূলের একটু মন তো খারাপ হবে।  গন্তব্যে একটি বিলাসবহুল জলের ভিলায় একটি অনন্ত পুলে শীতল হয়ে আমাদের খুব, খুব খারাপ অনুভব করছেন। তিনি ইনস্টাগ্রামে তাদের ঘুরতে যাওয়ার নতুন ছবিগুলি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছেন। সুন্দর মুহূর্তগুলি ভাগ করে নিয়েছেন পরিবারের সঙ্গে। এবং তাদেরকে "হ্যালো উইকএন্ড" হিসাবে ক্যাপশন দিয়েছেন। তার মালদ্বীপ যাত্রা পথ থেকে সারা পোস্ট করা বেশিরভাগ ছবি গুলিই পুল এবং সমুদ্র নিয়ে।  

 

 

 

 

আরও পড়ুন, নীনার ছবি এবার চলল অস্কারে, পারবে কি চূড়ান্ত লডা়ইয়ে টিকে থাকতে


এদিকে, কাজের মুখোমুখি হয়ে আবার  সারা আলি খান 'কুলি নং ১'-র শুটিং শিডিউলটি শুরু করবেন। এটি মূলত গোবিন্দ এবং করিশমা কাপুরের ১৯৯৫ সালের 'কুলি নং ১'-র রিমেক। ইতোমধ্যে সারা ইমতিয়াজ আলির  ' প্রেম আজ কাল ২' শিরোনামের শ্যুটিংও গুটিয়ে ফেলেছেন। সারা 'কুলি নং -২' তে বরুণের সাথে এবং প্রেম আজ কাল ২-তে কার্তিক আড়িয়ানের সাথে।