কার সঙ্গে প্রেম করছেন সৌরভ, পুজোর আগেই সম্পর্ক নিয়ে খুল্লামখুল্লা জবাব দিলেন টলিউড হাঙ্ক

| Sep 27 2022, 08:07 PM IST

 কার সঙ্গে প্রেম করছেন সৌরভ, পুজোর আগেই সম্পর্ক নিয়ে খুল্লামখুল্লা জবাব দিলেন টলিউড হাঙ্ক

সংক্ষিপ্ত

 কখনও বিচ্ছেদ তো কখনও আবার উষ্ণ প্রেম, সব-সময়েই রোম্যান্টিক সৌরভ দাস। অভিনেতার অভিনয় জীবনের থেকেও ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হয়। তবে লুকোছাপা  রাখঢাক তিনিও খুব একটা যে পছন্দ করেন তেমনটাও নয়। পুজোর আগেই সম্পর্ক নিয়ে খুল্লামখুল্লা জবাব দিলেন টলিউড হাঙ্ক  সৌরভ দাস।

টলিউডের স্বনামধন্য অভিনেতা সৌরভ দাসকে নিয়ে চর্চা যেন থামবার নয়। কখনও বিচ্ছেদ তো কখনও আবার উষ্ণ প্রেম, সব-সময়েই রোম্যান্টিক সৌরভ দাস। অভিনেতার অভিনয় জীবনের থেকেও ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হয়। তবে লুকোছাপা  রাখঢাক তিনিও খুব একটা যে পছন্দ করেন তেমনটাও নয়।  অনিন্দিতা বসুর সঙ্গেই  রিলেশনশিপে ছিলেন সৌরভ দাস। তবে এখন তাদের সম্পর্কের স্ট্যাটাস কী তা জানতেই সকলে মুখিয়ে রয়েছে। উল্লেখ্য, সৌরভই প্রথম নয়, এর আগেও উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়  ও পরিচালক অভিমন্যুর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। যদিও কোনও বিয়েই টেকেনি অভিনেত্রীর।  দুবার বিয়ে ও দুবার ডিভোর্স। ব্যক্তিগত জীবনে কম ঝড়ঝাপটা যায়নি অনিন্দিতার উপর। গুঞ্জনে শোনা গেছে, ২০১৭ সাল থেকে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে লিভ-ইনে ছিলেন অভিনেত্রী। সৌরভের সঙ্গেও নাকি সম্পর্কে নেই অনিন্দিতা। অন্যদিকে আবার টলি সুন্দরী দর্শনার সঙ্গে নাম জড়িয়েছে সৌরভের। সত্যিটা কি, তা জানতেই মুখিয়ে সকলেই।

প্রথমসারির সংবাদমাধ্যমকে সৌরভ জানিয়েছেন,  এই পুজোয় আমি একা। তবে আমার কথা অনেকেই বিশ্বাস করবেন না ঠিকই কিন্তু এটাই সত্যি। তবে দর্শনার প্রসঙ্গে একটা কথা বলে রাখি, দর্শনার সঙ্গে যেহেতু বেশ কয়েকটা ছবি করেছি আর একসঙ্গে ছবি করা মানেই প্রেম এমনটাই ধরে নেওয়া হয়। তবে এটা একদমই সত্যি নয়। এই দুর্গাপুজোয় আমি সিঙ্গল এবং আমি এতেই বেশ খুশি।সৌরভ  আরও জানিয়েছেন, আপাতত একটা প্রেমেই মজে আছেন তিনি। আর সেটা হল নতুন ব্যবসা। অভিনেতা সব্যসাচী চৌধুরী এবং সৌরভ দুজনে মিলে সল্টলেকে একটি রেস্তোরাঁ খুলেছেন। আপাতত পুজোর সময়টাতে পুরোপুরি ব্যবসাতেই মন দিতে চান সৌরভ।

Subscribe to get breaking news alerts

 

 

অভিনয়ে ইতিমধ্যেই সাহসীকতার ছাপ রেখেছেন সৌরভ। পর্দায় সমকামী চরিত্রে নিজেকে উজার করে দিয়েছিলেন টলিউডের স্বনামধন্য অভিনেতা সৌরভ দাস। এর আগেও ডিজাইনার সন্দীপ জয়সালের পোশাকেই প্রথাগত ছক ভেঙে সাহসীকতার নজির গড়েছিলেন সৌরভ। ছবিতে  কালো লং কোট, কোমরে কালো বন্ধনী এবং স্টিল রঙের লং স্কার্ট, চোখে কাজ, সারা মুখ ভর্তি চাপদাড়িতে নজর কেড়েছিলেন সৌরভ দাস। ছবির ক্যাপশনে লেখা ছিল , পোশাক কোনও লিঙ্গ মানে না, ঠিক যেমন ভালবাসা মানে না। ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।যদিও এই পোশাক পরা নিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়েছিলেন সৌরভ । কিন্তু কোনও কিছুকেই পাত্তা না দিয়ে স্টাইল স্টেটমেন্টে নজির গড়েছেন সৌরভ দাস। তবে সৌরভের মতে, এই ধরনের পোশাক পরতে ছেলেরাও ভালবাসেন। কিন্তু কটাক্ষের জন্যই পুরুষদের সেই ইচ্ছাতে ভাঁটা পড়ছে। তবে সৌরভ সে পথে এগোননি। নিজের যেটা ঠিক মনে হয়েছে, তেমনটাই করেছেন অভিনেতা। কিন্তু ট্রোলারদের হাত থেকেও রেহাই মেলেনি অভিনেতার। ছবি ভাইরাল হওয়া মাত্রই একাধিক নোংরা কমেন্টে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা। তবে তার মতে, ট্রোল হওয়াটা খুব স্বাভাবিক বরং ট্রোল না হলেও কেমন যেন লাগে। 
 

Read more Articles on