শাড়িতেই নারী এই কথাটাই যেন পারফেক্ট টলিপাড়ার অভিনেত্রী অরুণিমা ঘোষের জন্য। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল  অরুণিমা ঘোষের হট অ্যান্ড সেক্সি ছবি। সুপারহট নায়িকা প্রিন্টেড শাড়ি, সঙ্গে লো নেক ব্লাউজের গভীরতা যেন উষ্ণতাকে দ্বিগুন বাড়িয়েছে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে ছবি পোস্ট করেই ভাইরাল অরুণিমা ঘোষ।

আরও পড়ুন-করিনাকে নিয়ে হাসপাতালে সইফ, গর্ভাবস্থায় হঠাৎ কি হল 'মম টু বি'র...

গাঢ় ছাই রঙের গ্লিটারস ব্লাউজের বক্ষের খাঁজে নেটিজেনদের চোখ আটকে রয়েছে। নিমেষে ভাইরাল হয়েছে বঙ্গতনয়ার এই ছবি। শাড়ি দিয়েও যে ফ্যাশন স্টেটমেন্টকে অন্য মাত্রায় নিয়ে যাওয়া যায়, তাই যেন প্রমাণ করে দিয়েছেন বাঙালি অভিনেত্রী। মুহূর্তে মধ্যেই রাতের ঘুম কেড়েছে অভিনেত্রীর এই লাস্যময়ী রূপ।

 

 

একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। শাড়ির উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী। শীতের সকাল সকালই গা গরম করা হট ফোটোশুটে নজর আটকেছে নেটিজেনদের। ছবি দেখে চোখ সড়াতে যেন কেউই পারছেন না। স্তনযুগল বার করে ছবিতে পোজ দিতেই একাধিক অশ্লীল কমেন্টে ভরেছে সোশ্যাল মিডিয়া। শাড়ির ভাঁজেই যেন ঠিকরে বেরোচ্ছে তার সুডৌল স্তনযুগল। সুন্দর সাইজ অ্যান্ড শেপ বলেও কমেন্ট করেছে নেটিজেনরা। যা নিয়েই সরগরম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত অরুণিমা।  লাস্যময়ীকে এই হট অবতারে দেখলে নিজেকে ঠিক রাখা সত্যিই কঠিন, তা কমেন্টেই জানিয়েছেন ভক্তরা।