Asianet News BanglaAsianet News Bangla

ফুটফুটে কন্যাসন্তানের মা হলেন বাসবদত্তা, একরত্তিকে দেখার জন্য মুখিয়ে ভক্তরা

মা হলেন টলি অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়। অভিনেত্রীর কোল আলো করে এল কন্যাসন্তান। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলেই জানা গিয়েছে। নিউটাউনের এক বেসরকারি হাসপাতাল থেকেই খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন দম্পতি। মা হওয়ার প্রথম অনুভূতি পেতেই ভক্তদের নিরাশ না করে সকলের সঙ্গে সুখবর শেয়ার করে নিয়েছেন বাসবদত্তা। 

bengali Actress basabdutta chatterjee became mother birth a baby Girl BRD
Author
Kolkata, First Published Jul 22, 2022, 1:32 PM IST

টলিপাড়ার খুশির খবর। একদিকে বিয়ের খবর, কখনও আবার বিচ্ছেদর খবর আবার কখনও সন্তান আগমনের খুশির খবর।   এবার নতুন অতিথি আসার খবরে খুশির হাওয়া বইছে টলিপাড়ায়।অবশেষে এল সেই শুভক্ষণ। মা হলেন টলি অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়। অভিনেত্রীর কোল আলো করে এল কন্যাসন্তান। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।  নিউটাউনের এক বেসরকারি হাসপাতাল থেকেই খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন দম্পতি।  মা হওয়ার প্রথম অনুভূতি পেতেই ভক্তদের নিরাশ না করে সকলের সঙ্গে সুখবর শেয়ার করে নিয়েছেন বাসবদত্তা।

টলি নায়িকা বাসবদত্তা বরাবর নিজের ব্যক্তিগত জীবনটা গোপন রাখতেই পছন্দ করেন। তিনি কী করছেন, কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন তার প্রতিটা মুহূর্তের আপডেট মোটেই সকলের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন না। তাই প্রেগন্যান্সির কথাও সকলকে ঢাক পিটিয়ে জানাননি। তবে সন্তান জন্মের খবরটা যে সকলকে দেবেন তা নিশ্চিত করেছিলেন। আর সেই কথাও রাখলেন অভিনেত্রী। শুক্রবার সকাল সকাল মা হওয়ার খবর সকল ভক্তদের সঙ্গে শেয়ার ও করে নিয়েছেন  বাসবদত্তা চট্টোপাধ্যায়।

বাসবদত্তা চট্টোপাধ্যায় আগেই জানিয়েছিলেন। তিনি নিজের ব্যক্তিগত জীবনটা নিজের মতো করেই উপভোগ করতে চান। আর তেমনটাই তিনি করছিলেন। তাই মা হওয়ার আনন্দও নীরবেও উপভোগ করেছেন পেশায় সাংবাদিক স্বামী  অনির্বাণের সঙ্গে। প্রথমসারির সংবাদমাধ্যমকে বাসবদত্তা জানিয়েছিলেন, সন্তান জন্মানোর আর খুব বেশি দেরি নেই । তবে নির্দিষ্ট সময়ের কথা এই মুহূর্তেই জানাতে চাইছিনা। কারণ  এটা ভীষণই ব্যক্তিগত। তবে বাসবদত্তার কথাতেই মাতৃত্বের আভাস পাওয়া গিয়েছিল। গত বছর ডিসেম্বর মাসের পর থেকেই সেভাবে আর শুটিং ফ্লোরে দেখা যায়নি বাসবদত্তাকে। নেতাজি ধারাবাহিকের অভিনেত্রী গত বছর ডিসেম্বর মাসেই শুটিং শেষ করেছিলেন।  প্রেগন্যান্সির সময়টা বাড়িতেই নিজের মতোন করে কাটিয়েছেন নায়িকা। উল্লেখ্য, ২০১৮ সালে সাংবাদিক অনির্বাণের সঙ্গে বিয়ে হয় বাসবদত্তার।  বিয়ের চার বছর পর তাদের কোল আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান। এবার ফুটফুটে একরত্তি লক্ষ্মী মেয়েকে নিয়ে নতুন পথচলা শুরু হবে বাসবদত্তা চট্টোপাধ্যায় ও   অনির্বাণের। আপাতত বাসবদত্তার একরত্তিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। কবে মা ও  মেয়েকে একসঙ্গে দেখা যাবে তারই দিন গুনছেন ভক্তরা। এখন পুরো সময়টাই মেয়ের সঙ্গে কাটাতে চান বাসবদত্তা। অভিনেত্রীর পর্দায় ফেরার অপেক্ষায় দর্শক।


 

Follow Us:
Download App:
  • android
  • ios