Asianet News Bangla

আর একটু হলেই বেরিয়ে যেত 'গোপনাঙ্গ', পোশাক বদলাতে গিয়েই কে লুকিয়ে দেখে ফেলল দর্শনাকে

  • জামা খুলতে গিয়েই ঘটল বিপত্তি
  • আচমকাই পিছনে ফিরে দেখে কেউ তাকে দেখছে
  • মালকিনের জামা খোলার অপেক্ষায় ছিল প্রিয় পোষ্যটি
  • দর্শনার ভিডিওটি নিয়ে তোলপাড় হয়েছে নেটদুনিয়া
bengali Actress Darshana banik shares a funny video with her pet on instagram BRd
Author
Kolkata, First Published Jun 26, 2021, 12:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিপাড়ার অভিনেত্রী দর্শনা বণিক একের পর এক গোল দিয়েই যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। স্টাইল স্টেটমেন্ট থেকে তার শরীরী আবেদন বলি অভিনেত্রীদেরও হার মানাবে। হট অ্যান্ড সেক্সি লুকে দর্শনাকে দেখে ঘায়েল নেটিজেনরা।  সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ দর্শনা। নিদের ফ্যানবেস ধরে রাখতে কিছু না কিছু করেই চলেছেন দর্শনা। সম্প্রতি পোস্ট করা একটি ভিডিও নিয়ে তোলপাড় হয়েছে নেটদুনিয়া।

 

আরও পড়ুন-৬ মাসের গর্ভের সন্তানকে নিয়েই জোরকদমে চলছে শ্যুটিং, অন্তঃসত্ত্বা নুসরতকে বিশেষ বার্তা যশের...

আরও পড়ুন-'স্পোটর্স ব্রা'-র চারপাশে বেরিয়ে 'Big Size' স্তনযুগল, 'Cleavage' এর খাঁজে আগুন মালাইকার...

আরও পড়ুন-পরপুরুষের শয্য়াসঙ্গী থেকে শরীর নিয়ে দর কষাকষি, বচ্চন পরিবারের পুত্রবধূ হলে কি এই মাশুল দিতে হতো করিশ...

 

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন দর্শনা, যেখানে দেখা যাচ্ছে, হঠাৎ করে নিজের বেডরুমে ঢোকেন দর্শনা। এবং ঘরে ঢুকেই নিজের টপটি খুলতে যান নায়িকা। প্রায় অনেকটাই খুলে ফেলেছেন তখনই হঠাৎ করে চমকে যান দর্শনা। নায়িকার মনে হয় ঘরের মধ্যেই কেউ রয়েছে। এবং যে কিনা দর্শনাকে দেখছে।  আচমকাই পিছনে ফিরে তাকিয়ে দেখেন তার আদরের পোষ্যটিই হা করে তাকিয়ে আছে। এবং মুখেও কোনও শব্দ নেই। জিভ বার করে বসেই পুরো বিষয়টার মজা নিচ্ছিল সে।  এটা দেখতেই হেসে লুটিয়ে পড়েছেন দর্শনা। 

 

 

ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনরা অনেক কমেন্ট করেছেন। কিন্তু সব কিছুর উর্ধ্বে ছিল কুকুরটির এক্সপ্রেশন। যে কিনা তার মালকিনের জামা খোলার অপেক্ষায় ছিল। লকডাউনে আদরের পোষ্যকে নিয়ে সময় কাটাচ্ছেন দর্শনা।  তার ঝলকই শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ভিডিওটি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

 

 

 মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন। টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় সোশ্যাল মিডিয়ায়। বাংলা ছাড়াও দক্ষিণী ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দর্শনা বণিক।  

Follow Us:
Download App:
  • android
  • ios