Asianet News BanglaAsianet News Bangla

খোলা পিঠে ফুটে উঠেছে'স্ট্রেচ মার্কস',ব্যাকলেস ছবি পোস্ট করতেই কটাক্ষ দেবলীনাকে, দিলেন কড়া জবাব

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ডান্স বাংলা ডান্স-এর সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন দেবলীনা। ছবিতে হল্টার নেক পিঠ খোলা ব্লাউজ, এবং হলুদ শিফনের শাড়িতে নজর কেড়েছেন দেবলীনা। অভিনেত্রীর ছবিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তবে দেবলীনার ছবিতে যেমন প্রশংসা করেছেন তেমনই পিঠের স্ট্রেচ মার্কস নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা।

Bengali Actress Devlina kumar trolled for her stretch marks actress has a Perfect Reply BRD
Author
Kolkata, First Published Oct 5, 2021, 4:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের (Devlina kumar) আইকন।  অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। প্রায়শই রোজনামচা শেয়ার করেন সামাজিক মাধ্যমে। বডি শেমিং নিয়ে তারকাদের কটাক্ষ করা যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায়  তারকাদের ছবি পোস্ট করা মাত্রই ধেয়ে আসে অশ্লীল কটাক্ষ। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina kumar)  ।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ডান্স বাংলা ডান্স-এর সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন দেবলীনা। ছবিতে হল্টার নেক পিঠ খোলা ব্লাউজ, এবং হলুদ শিফনের শাড়িতে নজর কেড়েছেন দেবলীনা। চুল টেনে খোপা করা, চোখে ঘন কাজল, কানে ঝুমকো পরে অসাধারণ দেখতে লাগছে দেবলীনাকে। অভিনেত্রীর ছবিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তবে দেবলীনার ছবিতে যেমন প্রশংসা করেছেন তেমনই পিঠের স্ট্রেচ মার্কস নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা।  কমেন্টে একজন মহিলা লেখেন,' এতো ফাটা দাগ কেন পিঠে?' দেবলীনাও ছেড়ে দেওয়ার পাত্রী নন,  রসিকতা করে পাল্টা লেখেন, ' মা মেরেছিল বাবু' ।

 

 

আরও পড়ুন-অন্তর্বাস নাকি বিকিনি টপ, শরীর দেখাতেই নেটদুনিয়ায় চরম ট্রোলড 'আংরেজি মিডিয়াম'-এর রাধিকা

আরও পড়ুন-রেভ পার্টিতে চেকিংয়ের শুরুতেই ভয়ে ঘাবড়ে যান আরিয়ান, আটক হতেই কেন ক্ষমা চান শাহরুখ পুত্র

 

যদিও এই প্রথমবার নয়। এর আগেও একাধিকবার স্ট্রেচ মার্কস নিয়ে কটুক্তি শুনতে হয়েছে দেবলীনাক। আসলে প্রচুর পরিমাণে ওজন ঝরিয়েছেন অভিনেত্রী। ওজন বাড়া-কমার ফলেই শরীর এত স্ট্রেচ মার্কস চলে এসেছে। এর আগেও অন্তরঙ্গ মুহূর্তে গৌরবের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন দেবলীনা কুমার। ছবির ক্যাপশনে লেখা 'ইন্টিমেট', সঙ্গে হ্যাশট্যাগে লেখা 'হাজব্যান্ডঅ্যান্ডওয়াইফ'। এবং সেখানে গৌরবকেও ট্যাগ করেছেন। ছবিতে খোলা পিঠে দেখা গিয়েছে দেবলীনাকে। এবং সাদা-কালো প্রিন্টেড শার্টে দেখা গিয়েছে গৌরবকে। খোলা পিঠের ছবিতে দেবলীনাকে দেখেই ধেয়ে এসেছিল অশ্লীল কটাক্ষ। কারণ খোলা পিঠ জুড়ে রয়েছে 'স্ট্রেচ মার্কস'। 

 

 

দেবলীনাও চুপ থাকার পাত্রী নন, নেটিজেনদের কড়া ভাষায় জবাব দিয়েছেন দেবলীনা। এক মহিলা দেবলীনার ছবিতে মন্তব্য করেছেন ইন্টেমেসি সব স্বামী-স্ত্রীর মধ্যেই হয়, কিন্তু তা বলে সেটা পোস্ট করার কী দরকার ছিল। এই কমেন্ট দেখেই বেজায় চটেছেন দেবলীনা। ওই মহিলাকে দেবলীনা সটান প্রশ্ন করেছেন, 'মানেটা কী, আপনার ছবিটা দেখে ঠিক কী মনে হচ্ছে?' নেটিজেনরা অনেকে আবার দেবলীনার স্ট্রেচ মার্কস নিয়েও প্রশ্ন তুলেছিলেন। কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই  নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত দেবলীনা। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর কোনওভাবেই যেন তালিকা থেকে বাদ পড়ে না শরীরচর্চা।অভিনেত্রীর সেক্সি ফ্ল্যাট অ্যাবসেও রয়েছে অসংখ্য স্ট্রেচ মার্কস।। যদিও তাতেও কোনও কিছু যায় আসে না দেবলীনা। নিজের শরীরের ফাটা দাগগুলিকেই যেন গর্বের সঙ্গে ফ্লন্ট করেন দেবলীনা। একপ্রকার বলতে গেলে পেটের স্ট্রেচ মার্কসকেই নিজের ফ্য়াশন স্টেটমেন্ট বানিয়ে নিয়েছেন অভিনেত্রী। দেবলীনার পেটের স্ট্রেচ মার্কস নিয়ে অনেকেই অনেক রকমের মন্তব্য করে থাকেন। তবে এই ধরনের বোকা বোকা মন্তব্য করতেও তিনি পুরোপুরি বারণ করে দিয়েছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios