Asianet News BanglaAsianet News Bangla

খোলা জ্যাকেটে কিলার লুকে দিতিপ্রিয়া, কালো চোখের চাহনিতে রানিমার শরীরী নেশায় বুঁদ ভক্তরা

রানিমার খোলস ছেড়ে বয়েজ কাট চুল, লাল লেদারের জ্যাকেট, কাজল কালো চোখের চাহনিতে ঝড় তুললেন দিতিপ্রিয়া রায়। একেবারে ভোল পাল্টে মর্ডান লুকে ধরা দিলেন দিতিপ্রিয়া। সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করেছেন দিতিপ্রিয়া। লাল রঙের লেদারের জ্যাকেট, চোখে স্মাজড কাজল, ব্যাক ব্রাশ করা চুলে লেডি কিলার লুকে ভক্তদের ঘুম উড়িয়েছেন রানিমা। 

Bengali Actress ditipriya roy looks gorgeous in red blazer see her latest video BRD
Author
kolkata, First Published Sep 2, 2021, 12:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গতে বাধা দীর্ঘ ৪ বছরের ইমেজকে ভেঙে চুরে এবার নয়া অবতার হাজির সকলের প্রিয় রানিমা। আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কন্ঠীর মালা এসব এখন অতীত। রানিমার খোলস ছেড়ে বয়েজ কাট চুল, লাল লেদারের জ্যাকেট, কাজল কালো চোখের চাহনিতে ঝড় তুললেন দিতিপ্রিয়া রায়। নিজেকে নিয়ে ঠিক কতটা এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। 

 

Bengali Actress ditipriya roy looks gorgeous in red blazer see her latest video BRD

 

নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করার ইচ্ছেপ্রকাশও করেছিলেন দিতিপ্রুয়া । এমনকী এমন একটা চরিত্র নিজের জন্য বাছতে চান  যেটা তার বয়সের সঙ্গে মানানসই। আর নিজের কথা মতোই একেবারে ভোল পাল্টে মর্ডান লুকে ধরা দিলেন দিতিপ্রিয়া। সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করেছেন দিতিপ্রিয়া। লাল রঙের লেদারের জ্যাকেট, চোখে স্মাজড কাজল, ব্যাক ব্রাশ করা চুলে লেডি কিলার লুকে ভক্তদের ঘুম উড়িয়েছেন রানিমা।  হট আদায় ভিডিও শেয়ার করে নিজেকে জলের সঙ্গেও তুলনা করেছেন দিতিপ্রিয়া। রানিমার এই ফোটোশ্যুট রীতিমতো ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়।

 

 

এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। গসিপ-প্রেমের গুঞ্জন- নতুন কাজ, দিতিপ্রিয়ায় মজে সাইবারবাসী। সাদা-কালোয় ফিরে এসেছে সত্যজিৎ রায়ের অপু-অপর্ণা। পরিচালক শুভ্রজিৎ মিত্রের 'অভিযাত্রিক'-এ অর্জুন চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কে।  তবে সিনেমার আগে হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ দিয়েই কামব্যাক করছেন দিতিপ্রিয়া। হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ তানসেনের তানপুরা-র তৃতীয় সিজনেই দেখা যাবে দিতিপ্রিয়াকে। টলিপাড়ায় কান পাতলেই আরও শোনা যাচ্ছে, মহালয়ায় মহিষাসুরমর্দিনী রূপেও দেখা যেতে পারে দিতিপ্রিয়া রায়কে। যদিও এই বিষয় নিয়ে স্পিকটি নন অভিনেত্রী।
 

Bengali Actress ditipriya roy looks gorgeous in red blazer see her latest video BRD

Bengali Actress ditipriya roy looks gorgeous in red blazer see her latest video BRD

Follow Us:
Download App:
  • android
  • ios