Asianet News BanglaAsianet News Bangla

ষষ্ঠী থেকে দশমী, হট প্যান্ট ছেড়ে ওয়েস্টার্ন-শাড়ির 'Unique' লুকে ফ্যাশনিস্তা দিতিপ্রিয়া

ষষ্ঠী থেকে দশমী, ওয়েস্টার্ন থেকে সাবেকিয়ানা- পুজো ফ্যাশন নিয়ে হাজির ফ্যাশনিস্তা দিতিপ্রিয়া। নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ট্রেন্ড ফ্যাশন কালেকশন নিয়ে হাজির ছোটপর্দার রানিমা। হট প্যান্ট ছেড়ে গায়ে তুলে নিয়েছেন কখনও শাড়ি, আবার কখনও ওয়েস্টার্ন। পুজোর ফ্যাশনে বাজিমাত করতে অনায়াসেই নিতে পারে দিতিপ্রিয়ার এই হটকে কালেকশন। 

Bengali Actress ditipriya roy s unique look for Durga Puja 2021 BRD
Author
Kolkata, First Published Oct 2, 2021, 10:29 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুজোর কাউন্টডাউন শুরু হয়ে গেছে। এবার শুধু দিন গোনার অপেক্ষা। আকাশে-বাতাসে পুজোর গন্ধ যেন ম ম করছে। আর মাত্র তিনদিন পরেই মহালয়া, পিতৃপক্ষের অবসান এবং দেবপক্ষের সূচনা। তারপরেই শুরু পুজোর। তবে লাস্ট সময়ে পুজোর ফ্যাশনে কীভাবে নজর কাড়বেন, আর কীভাবেই বা হয়ে উঠবেন সকলেই মধ্যমণি তা নিয়ে চিন্তার কোনও কারণ নেই। পুজোর আগে সকলের সেই সমস্যা সমাধানে ফ্যাশন টিপস নিয়ে হাজির সকলের প্রিয় দিতিপ্রিয়া (Ditipriya Roy)।

 

 

আরও পড়ুন-ঘনিষ্ঠ অন্তরঙ্গতার পর ফ্যামিলি টাইমে মত্ত রাজ-শুভশ্রী, ইউভানের বিদেশ সফরের প্রথম ঝলক প্রকাশ্যে

আরও পড়ুন-স্কিনফিট পোশাকে ফেটে বেরোচ্ছে সুডৌল 'বক্ষযুগল', সুপারহট টোনড ফিগারে আগুন জ্বালালেন সুহানা

 

ষষ্ঠী থেকে দশমী, ওয়েস্টার্ন থেকে সাবেকিয়ানা- পুজো ফ্যাশন নিয়ে হাজির ফ্যাশনিস্তা দিতিপ্রিয়া। নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ট্রেন্ড ফ্যাশন কালেকশন নিয়ে হাজির ছোটপর্দার রানিমা। হট প্যান্ট ছেড়ে গায়ে তুলে নিয়েছেন কখনও শাড়ি, আবার কখনও ওয়েস্টার্ন। পুজোর ফ্যাশনে বাজিমাত করতে অনায়াসেই নিতে পারে দিতিপ্রিয়ার এই হটকে কালেকশন। তাহলে আর দেরি কিসের দিতিপ্রিয়ার ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই দেখে নিতে পারবেন পুজোর হট কালেকশনগুলি। 

 

 

নিজেকে নিয়ে ঠিক কতটা এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। গতে বাধা দীর্ঘ ৪ বছরের ইমেজকে ভেঙে চুরে এবার নয়া অবতার হাজির সকলের প্রিয় রানিমা। আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কন্ঠীর মালা এসব এখন অতীত। রানিমার খোলস ছেড়ে বয়েজ কাট চুল, হট প্যান্ট-টপ, হাই থাই স্লিটে ঝড় তুললেন দিতিপ্রিয়া রায়। এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। তবে সিনেমার আগে হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ দিয়েই কামব্যাক করছেন দিতিপ্রিয়া। গসিপ-প্রেমের গুঞ্জন- নতুন কাজ, দিতিপ্রিয়ায় মজে সাইবারবাসী।
 

Follow Us:
Download App:
  • android
  • ios