কালজয়ী ছবি 'রাম তেরি গঙ্গা মেলি'-তে মন্দাকিনির স্নানের দৃশ্য দর্শকের মণিকোঠায় আজও জ্বলজ্বল। ছবির প্রধান আকর্ষণ ছিলেন নব্বই দশকরে অভিনেত্রী মন্দাকিনি। ভেজা শরীর,ফিনফিনে শাড়ির ভেতর স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ। ঝর্নার জলে ট্রান্সপারেন্ট শাড়িতে নব্বইয়ের দশকে রীতিমতো আগুন জ্বালিয়েছিলেন মন্দাকিনি। অভিনেত্রীকে দেখে নাকি সেইসময় প্রেমে পড়েছিলেন খোদ দাউদ। এমনকী মন্দাকিনীর  গভীর চু্ম্বন, ঘনিষ্ঠ দৃশ্য রীতিমতো শোরগোল পড়ে দিয়েছিল বি-টাউনে।

আরও পড়ুন-উপচে পড়ছে শরীরী কাম, সেক্সি লুকে সাংসদ অভিনেত্রীকে দেখেই সটান বিয়ের প্রস্তাব, জবাবে কী বললেন মিমি...

 

নব্বইয়ের দশকের সাহসী অভিনেত্রী সেইসময় শরীর উন্মুক্ত করে যেটা করেছিলেন তা সাহসীকতার পরিচয় তো বটে এমনকী সেটা মাইলস্টোন হয়ে রয়েছে সকলের কাছে। কিন্তু আজকের দিনে বিষয়টা খুবই জলভাত। বলি থেকে টলি শরীরী উন্মাদনায় ঝড় তুলতে সিদ্ধহস্ত এখনকার নায়িকারা। সাহসী পোশাকে সর্বদাই সরগরম রাখছেন এই প্রজন্মের নবাগতরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হট অ্যান্ড বোল্ড অবতারে নজর কেড়েছেন কথা নন্দী। নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে ভক্তদের মনে করিয়েছেন মন্দাকিনিকে। নেটিজেনরা অনেকেই তাকে বাঙালির মন্দাকিনিও বলেছেন, দেখে নিন ভিডিওতে।

 

 

ব্লাউজ অন্তর্বাস ছাড়া,ফিনফিনে সাদা শাড়িতে নজর কেড়েছেন কথা। শাড়ির পাশ থেকে বেরিয়ে আসছে বক্ষযুগলের অর্ধেক। এছাড়া শাড়ির উপর দিয়ে স্পষ্ট শরীরের প্রতিটি খাঁজ। খোলা চুলে পাথরের উপর দিয়ে হেঁটে আসছেন লাস্যময়ী। সাহসী ফোটোশ্যুটে রীতিমতো ঘাম ঝরিয়েছেন ভক্তদের। ভিডিওটি দেখা মাত্রই 'রাম তেরি গঙ্গা মেলি'-তে মন্দাকিনির স্নানের দৃশ্য চোখের সামনে ভেসে উঠেছে অনেকের। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। ইতিমধ্যেই বেশ কয়েকটি ওয়েবসিরিজেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। এর পাশাপাশি মডেলিং ও অভিনয় চালিয়ে যাচ্ছেন কথা। টলি নায়িকাদের সঙ্গে কড়া টক্করে এখনই তিনি ছাপিয়ে যাচ্ছেন প্রথম সারির নায়িকাদের। লম্বা রেসের ঘোড়া বলেই মনে করছেন নেটিজেনরা।