ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার সেই পাখি কিংবা ইমন।  প্রতিদিনই নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। সাহসী ফোটোশুট থেকে ভিডিওতে ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা। মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। একের পর এক ছবিতে লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের  কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করে থাকেন। মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে অভিনেত্রীকে দেখে। পুজোর রেশ কাটতে না কাটতেই ফের সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা।

আরও পড়ুন-সদ্য বিবাহিত বউকে বেদম পেটাচ্ছে নিজের মা, রেখার উপর অকথ্য অত্যাচার দেখেও কেন চুপ ছিলেন বিনোদ...

ওয়েস্টার্ন ফ্যাশন ছেড়ে  এবার কনের সাজে ধরা দিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে লাল টুকটুকে কনেকে দেখতে সকলেই মরিয়া। লাল রঙের লো-লেক লেহেঙ্গায় স্তনযুগল যেন উপচে পড়ছে। তার সঙ্গে নাকে বড় নথ, কপালে ছোট্ট লাল টিপ, টাইট করে বাধা পনি টেল এবং হাতের ব্যাঙ্গেলস যেন তার সৌন্দর্যকে দ্বিগুন বাড়িয়েছে, দেখে নিন ছবিটি,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

লালটুকু থাকুক না!❤️ . 📷 @kaustavsaikia 💄@sumanmakeupartist 👗@tamashreeroy

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Nov 10, 2020 at 9:33pm PST

 

দেশি গার্লের এহেন অবতারে ঘুম উড়েছে ভক্তদের। ছবির হটকে ক্যাপশনেও মধুমিতা লিখেছেন 'লালটুকু থাকুক না'। লাল রঙের প্রতি তার ভালবাসা মুহূর্তের মধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কখনও খোলা পিঠ তো কখনও ওপেন ক্লিভেজে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী। ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় ভিড় যেন উপচে পড়ছে। লাস্যময়ীকে দেখে নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। বরাবরই নিজের মতোন করে জীবনটা উপভোগ করতে ভালবাসেন মধুমিতা। ফেভারিটজমের জোয়ারে ভেসেই পুজোয় নতুন করে প্রেমে পড়লেন পাখি। কে সেই মহান ব্যক্তি, যাকে মন দিয়েছেন টলিউডের দেশি গার্ল।  তবে খুব বেশি উত্তেজনা জিইয়ে রাখেননি মধুমিতা। পুজোর সকালেই কলকাতার পাঁচতারা হোটেলে ব্রেকফার্স্ট টেবিলে দেখা মিলেছে তার নতুন প্রেমিকের।