ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা।  শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে বোল্ড সিনে অর্জুনের বিপরীতে 'লভ আজ কাল পরশু' সিনেমায় সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী।  নতুন নায়িকাদের মধ্যে টলিউডে সাহসীকতার সঙ্গে দাপিয়ে কাজ করছেন মধুমিতা।  বোল্ড থেকে খোলামেলা ঘনিষ্ঠ দৃশ্যেও বেশ স্বাচ্ছন্দ মধুমিতা। 

আরও পড়ুন-বিয়ের আগেই সহবাস, আদুরে উষ্ণ চুম্বন, প্রি-হানিমুনে মলদ্বীপে রোম্যান্সে মজে অঙ্কুশ-ঐন্দ্রিলা...

 

 

বিবাহবিচ্ছেদ হয়েছে বহুদিন। জীবনের কঠিন অধ্যায় পেরিয়ে এসে মধুমিতা এথন দৃঢ়চেতা এবং সাবলম্বী। কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল মধুমিতা ও সৌরভের। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর  ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন। কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু। সম্প্রতি খোলামেলা পোশাকে ভিডিও শেয়ার করে আই লভ ইউ বলছেন নায়িকা। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে ভিডিও।

 


তবে কি নতুন কোনও সম্পর্কে জড়িয়েছেন নায়িকা নাকি নিজের মনের মানুষের জন্যই প্রকাশ্যেই নাম নিয়ে তাকে আই লভ ইউ বলছেন নায়িকা। ইনস্টাগ্রামের রিল ভিডিও দেখে তেমনই ইঙ্গিত পাচ্ছেন নেটিজেনরা। কালো রঙের ফিনফিনে টপ, নো মেক আপ লুকেই  সিক্রেট জানতে চাও বলে আই লভ ইউ বলছেন মধুমিতা। কিছুদিন আগে মধুমিতা জীবনে যে নতুন প্রেম এসেছে টলিপাড়ার অন্দরেও জোর চর্চা শুরু হয়েছিল। তবে কি সেই প্রেমকেই প্রকাশ্যে আনতে চলেছেন নায়িকা।