একমাস আগেই সাতপাকে বাঁধা পড়েছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। খকরোনা আবহ, লকডাউনে এই সবকিছুকে উপেক্ষা করেই পাকাপাকিভাবে বিয়েটা সেরে নিয়েছেন মানালি-অভিমুন্য। না কোনও চাকচিক্য, না কোনও আড়ম্বর ,একেবারে সাদামাটা ঘরোয়া মুডেই বিয়ে সারলেন অভিনেত্রী। বাঙালি কন্যার লাল টুকটুকে বেনারসি, মাথায় মুকুট এসব কোনওকিছুর আড়ম্বর ছাড়াই ছাদনাতলায় কাছাকাছি এসেছিলেন এই লাভবার্ডস। বিয়ের নানা ধরনের আচার অনুষ্ঠান যেমন আইবুড়োভাত থেকে গায়ে হলুদ সমস্ত কিছুকে দূরে সরিয়েই মালাবদল ও সিঁদুরদান করে বিয়ে সেরেছিলেন মানালি-অভিমন্যু।

আরও পড়ুন-খোলা চুল- মাথাভর্তি সিঁদুর, পদ্মফুল হাতে উমার আগমন, ভাইরাল ভিডিও...

২১ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন মানালি-অভিমন্যু। আজ ১ মাস পূর্তি উপলক্ষ্যেই বিয়ের  ভিডিও পোস্ট করেছেন মানালি। ভিডিও পাশাপাশি ক্যাপশনেও নজর কেড়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, 'যখন বর নিজে শঙ্খ বাজিয়ে বউ কে ঘরে তুলছে'। ২১ সেপ্টেম্বরের সেই গল্পই সকলের সামনে তুলে ধরেছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই মিষ্টি ভিডিওটি,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Late post 😂 jokhon Bor nijae sankha bajiye bou ke ghore tulche😁😂 #happy1month 21 e September er golpo ❤️❤️

A post shared by manali dey (@manali_manisha) on Oct 21, 2020 at 12:04am PDT

 

আসল বিষয়টা একটু খোলসা করে বলা যাক, আসলে বিয়ের দিন নিজে শাঁখ বাজিয়ে বউ মানালিকে ঘরে তুলেছিলেন অভিমন্যু। কারণ অভিমন্যু মা শাঁখ বাজাতে পারেন না বলেই নিজের বিয়ের গুরুদায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন অভিমন্যু। ভিডিওটিতে মানালিকে এই কথাই বলতে শোনা গেছে। শাশুড়ির দেওয়া গোলাপি শাড়ি পরেই সন্ধাবেলা অভিমন্যুর বাড়ি পৌঁছেছিলেন মানালি। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতিতেই বিয়েটা সারেন তারা। চলতি বছরের ১৫ আগস্ট রেজিস্ট্রি মতে বিয়ে সারেন মানালি-অভিমন্যু। সেদিনের অনুষ্ঠানে অভিমন্যুর মা উপস্থিত ছিলেন না। এবার মা ফিরতেই আর দেরি না করে বিয়েটা সেরে নিলেন। হবু বউ মানালিকে হিরের আংটি উপহার দেন অভিমন্যু। তবে এই পরিস্থিতিতে হানিমুনের প্ল্যান এখন করতে উঠতে পারেননি  টলিপাড়ার এই লাভবার্ডস।