Asianet News BanglaAsianet News Bangla

বহুদিন পর শরীরে কাঁটা দিল মনামীর, হঠাৎ কী হল নায়িকার, কোমরের ভাঁজেই কাবু পুরুষ ভক্তরা

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন মনামী। হঠাৎ কী হল অভিনেত্রীর। আচমকাই কেন গা কাঁটা দিল মনামীর, নিজেই খোলসা করলেন  টলিপাড়ার বার্বি গার্ল।

Bengali Actress Monami Ghosh got goosebumps in her body due to this reason BRD
Author
Kolkata, First Published Oct 2, 2021, 12:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মনামী ঘোষকে (Monami Ghosh) নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। কখনও কোমরের কার্ভস তো কখন উন্মুক্ত বক্ষ-বিভাজিকা মনামী ম্যাজিকে সরগরম পেজ থ্রি-র পাতা। মারকাটারি চাবুক  ফিগারে ফ্যাশন বোদ্ধাদের নজরে থাকেন অভিনেত্রী। এত প্রাণবন্ত, প্রাণখোলা মনের মানুষ যার হাসিতেই নতুন করে প্রেমে পড়বেন আপনিও। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন মনামী। হঠাৎ কী হল অভিনেত্রীর। আচমকাই কেন গা কাঁটা দিল মনামীর (Monami Ghosh), নিজেই খোলসা করলেন  টলিপাড়ার বার্বি গার্ল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

আরও পড়ুন-ষষ্ঠী থেকে দশমী, হট প্যান্ট ছেড়ে ওয়েস্টার্ন-শাড়ির 'Unique' লুকে ফ্যাশনিস্তা দিতিপ্রিয়া

আরও পড়ুন-ঘনিষ্ঠ অন্তরঙ্গতার পর ফ্যামিলি টাইমে মত্ত রাজ-শুভশ্রী, ইউভানের বিদেশ সফরের প্রথম ঝলক প্রকাশ্যে

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মনামী (Monami Ghosh)। যেখানে অভিনেত্রীকে নীল রঙের শাড়ি, লাল স্লিভলেস পিঠ কাটা ব্লাউজে দেখা গিয়েছে। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে বিখ্যাত হলিউড ছবি 'টাইটানিক' (Titanic) ছবির 'মাই হার্ট গোজ অন'। আজও এই সুর যেন শিরায় শিরায় রোমাঞ্চ ছড়ায়। শুটিংয়ের মাঝে শর্ট ভিডিওতে হাতে কফির কাপ নিয়ে পোজ দিয়েছেন মনামী। আর ক্যাপশনে লিখেছেন,' যতবারই এই সুর শুনি ততবারই আমাক শরীরে কাটা দিয়ে ওঠে, আপনারও কি ওঠে?' ঝড়ে গতিতে মনামীর পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

শরীরী নেশায় ভক্তদের পাগল করতে সর্বদাই কিছু না কিছু করেই চলেছেন মনামী ঘোষ। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন নায়িকা। নিজের সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি -ভিডিও শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তুলছেন মনামী।  অভিনেত্রীর সেক্সি আদায় ঘুম উড়েছে সাইবারবাসীর। সম্প্রতি নীল ব্রা-লেট টপ, চোখে চশমা, দুপাশ বিনুনি বেঁধে ছবিতে হট পোজ দিয়েছেন নায়িকা ।কাঁধ থেকে নীচে নামছে ডেনিমের জ্যাকেট, অপলক চাহনিতে ঘুম উড়েছে ভক্তদের। পুজোর আগে হট ফোটোশ্যুটে রাতারাতি উত্তাপ বাড়িয়েছেন টলিপাড়ার বার্বি গার্ল। সেক্সি টোনড ফিগারে অভিনেত্রীকে দেখে ঘাম ঝরছে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে অভিনেত্রীর সেক্সি অ্যাটায়ার। ছবিতে স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ। বক্ষের খাঁজের নেশায় চাবুক ফিগারে চোখ আটকে আট থেকে অষ্টাদশীর। ঝড়ের গতিতে ভাইরাল ছবি। মনামীর অ্যাটিটিউটে মুগ্ধ নেটিজেনরা। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios