Asianet News Bangla

কোমরের চাবি নাকি দেড় কোটির লটারি, রহস্য জিইয়ে আড্ডায় অকপট ঠাকুরপোদের 'মৌ' বৌদি থুড়ি মনামী

  • সিনেমার পর এবার ওয়েব সিরিজে ঝড় তুলতে আসছেন মনামী ঘোষ
  • মৌচাক সিরিজের লাস্যময়ী মৌ বৌদি ঝড় তুলেছে নেটদুনিয়ায়
  • মৌ বৌদি, চাবি আর লটারির টিকিট কীসে লুকিয়ে রহস্য
  • এই চরিত্র দেখে অন্য এক মনামীকে দেখতে চলেছে দর্শক
bengali Actress monami ghosh  opens up about her web series debut in an Exclusive interview  brd
Author
Kolkata, First Published Jun 16, 2021, 12:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টেলিভিশন , সিনেমার পর এবার ওয়েব সিরিজ এ ঝড় তুলতে আসছেন মনামি ঘোষ। মৌচাক সিরিজের  লাস্যময়ী মৌ বৌদি রুপে। আড্ডায় জানালেন তাঁর মৌ বৌদি হয়ে ওঠার অভিজ্ঞতা। কথা বললেন এশিয়ানেট বাংলা নিউজ এর সুচরিতা।

আরও পড়ুন-পদ্মার ইলিশ নাকি নবাবী বিরিয়ানি, জামাই আদরে কী পড়তে চলেছে পাতে, রইল সেলেব জুটির প্রথম ষষ্ঠীর ঝলক...

আরও পড়ুন-পরকীয়ার নেশায় মজে নুসরত, ব্যোমকেশই কি খুঁজে বার করবেন অভিনেত্রীর গর্ভের সন্তানের আসল বাবাকে...

আরও পড়ুন-বরুণ-নাতাশার কোলে এল নতুন অতিথি, বিয়ের ৪ মাসের মধ্যেই 'বাবা' হওয়ার সুখবর দিলেন ডেভিড পুত্র...

 


এশিয়ানেট নিউজ বাংলা- মৌ বৌদির  চরিত্র করার বিশেষ কারণ কী? চরিত্র টি খুব সাহসি চরিত্র বলে?
 

মনামী ঘোষ- না না  সাহসি চরিত্র বলে নিয়েছি মৌ বৌদি র চরিত্র টি এমন নয়। এটা খুব যে বোল্ড তেমনও নয়।আসলে ট্রেলার দেখে হয়তো মনে হচ্ছে বোল্ড , মূলত এটা একটা ডার্ক কমেডি, তার সঙ্গে থ্রিলার আছে। এটা মোটেও 'দুপুর ঠাকুরপো' মতো গল্প নয়। তবে আমার করা সব চরিত্র থেকে এই চরিত্র একদম অন্যরকম।  হয়তো আমার করা অন্য চরিত্র থেকে এটা অনেকটাই সাহসী।

 

 


এশিয়ানেট নিউজ বাংলা- মৌ বৌদির চরিত্র করতে গিয়ে রেফারেন্স কী ছিল?

মনামী ঘোষ- এই চরিত্রটি করার জন্য  কোনরকম প্রস্তুতির সুযোগ পাইনি। আমি ডান্স ডান্স জুনিয়র এর শ্যুট নিয়ে ব্যস্ত ছিলাম ,তার পরপরই এটা শুরু হয়ে যায়। চিত্রনাট্য পড়ে আমি একটা গ্রাফ তৈরি মাথার মধ্যে, যে এই চরিত্র টি কীভাবে কথা বলবে,তার  বসা, হাটা, তাকানো, রাগ হলে এই ভাবে রাগ দেখাবে , এই ছকে অভিনয় করার চেষ্টা করেছি। এই যে মৌ বৌদি এর রেফারেন্স পাওয়া যাবেনা। আমরা স্ক্রিনে হয়তো অন্য বৌদি দের নেভানোর দেখেছি। কিন্ত মৌ বৌদির ন্যাকামো করলেও নিজের কোন কার্জ সিদ্ধির জন্য করবে। এর রেফারেন্স ঠিক পাইনি।

 


 

 

এশিয়ানেট নিউজ বাংলা- মৌ বৌদির কোমরে যে চাবি  দেখা যাচ্ছে। রহস্যটা কী?

মনামী ঘোষ- রহস্য তো বলা যাবেনা। সিরিজ দেখতে হবে। তবে এটা বলাই যায় চাবি র একটা গুরুত্ব রয়েছেই। তাই সিম্বলিক ভাবে চাবি র ছবি রাখা হয়েছে। তিনটি জিনিস খুব গুরুত্বপূর্ণ এখানে। মৌ বৌদি, চাবি আর লটারির টিকিট। দর্শক সিরিজ দেখলে বুঝবে সিরিজ জুড়ে এই লটারির টিকিট ও চরিত্র থাকবে ।

 


 

 

এশিয়ানেট নিউজ বাংলা-  মনামী বহুদিন তুমি ইন্ডাস্ট্রির একটি রকম থেকে গেছো।এর রহস্যটা কী? এছাড়াও তোমার সাজ পোষাকের ধরনে বলিউডের তারকার সঙ্গেও  তুলনা করে। কেমন ভাবে দেখো এটা?

মনামী ঘোষ- এই যে সাজগোজ করা ,গ্ল্যাম লুকে সাজা ,নিজেকে ধরে  রাখা এগুলো আমি আনন্দ করে কবি। এর জন্য অবশ্য খুব বেশি কিছু যে করি তা নয়, এই রহস্য টা আমিও খুঁজছি (হাসি)। তবে আমি হেলদি খাবার খেতে অভ্যস্ত। খুব বেশি রাত জাগা বা পার্টি করিনা। আর একটি বিষয় আমি সময়ের সঙ্গে নিজেকে গ্রুমিং এর মধ্যেই রাখি। এটা খুব দরকার। নিজের কোন লোকটা ভালো লাগবে , কেমন পোষাক মানাবে এটা আমি বুঝি সেটা হয়তো একটা কারন। আর দর্শক যে আমাকে তুলনা ঈলছে এটা আমার ভালোই লাগছে। কারন কোন চরিত্র বাইরে  মনামী কে সবাই পছন্দ করছে। আমার বেশ ভালোই লাগে বিষয়টা।

 


 

এশিয়ানেট নিউজ বাংলা-   মনামী বেড়াতে ভালোবাসে,  লকডাউন খুললে কোথায় যাওয়ার পরিকল্পনা আছে?

মনামী ঘোষ-আমিতো সুযোগের অপেক্ষায় থাকি।  শ্যুট না থাকলেই বেড়াতে চলে যাই। এই দ্বিতীয় ঢউ  এর আগেই ১০ দিনের জন্য কাশ্মীর ঘুরে এলাম। জানিনা কবে সব স্বাভাবিক হবে, এবার দেশের বাইরে একটা বড় পরিকল্পনা আছে , দেখাযাক কবে হয়।

 

 


এশিয়ানেট নিউজ বাংলা- ওয়েবে আসতে এতো দেড়ি কেন হল ? 

মনামী ঘোষ-আসলে আমার টেলিভিশন এর কাজ ছিল ।লিড রোল থাকতো তাই সময় পেতাম না। এর আগেও আমার কাছে ওয়েব এর অফার ছিল। কিছু চেয়েও করতে পারিনি সময়ের অভাবে, আর বেশকিছু আমার ভালোলাগেনি, তাই করিনি। তাছাড়া আমার ইচ্ছে ছিল ওয়েবেষকাজ করলে এমনভাবে কাজ শুরু করবো ,যেনো একটা ধামাকা হয়, যেন হইচই পড়ে যায়। এই মৌচাক এর ক্ষেত্রেও ঠিক তেমনটা হয়েছে। এর মধ্যেই একটা দারুণ সাড়া পড়ে গেছে। ঠিক আমার মনের মতোই হয়েছে। ঠিক যেমন চেয়েছিলাম তেমনি হয়েছে

 

এশিয়ানেট নিউজ বাংলা-  মিঠুন চক্রবর্তী ও দেব এর সঙ্গে যে ডান্স রিয়ালিটি শ্যো এর বিচারক হয়েছো,কেমন অভিজ্ঞতা?
 

মনামী ঘোষ-  নাচের প্রতিযোগিতার শ্যো আমার ভালোবাসার জায়গা। আমার হৃদয়ের একটা অংশ ওখানেই থাকে। আমায় কেউ যদি শেষ মুহূর্তে বলে প্রতিযোগিতার সাহায্য করতে আনন্দ করে করি। আমি গুরুত্বপূর্ণ পদে রয়েছি। নাচ আমার আনন্দের যায়গা। মিঠুন দা র কথা কী বলব? ওর হাত ধরেই ভারতে ডিস্ক ডান্স এর সূচনা।  একদিকে মহাগুরু অন্য দিকে দেব ,দুজনের সঙ্গে কাজ করা ,এটা আমার একটা ভীষণ বড় পাওনা।

 

 

এশিয়ানেট নিউজ বাংলা-  মৌচাক এ কোন ডান্স নাম্বার আছে? 

মনামী ঘোষ- (হাসি)! একটা গান রয়েছে যেটা খুব জনপ্রিয় হয়েছে, 'আজকে রাতে জোছনাতে'। এই গানটিতে অল্প নাচ আছে ।আসলে মৌ বৌদি উত্তাল নাচ করে মনের আনন্দে। প্রচার নাচ করেনা। একটা আইটেম নাম্বার হয়েছে তবে সিরিজ এ নেই সেই নাচ।

 

 

এশিয়ানেট নিউজ বাংলা-   মৌ বৌদি কতোটা প্রভাব ফেলবে তোমার কেরিয়ারে?

মনামী ঘোষ- এটুকুই বলতে পারি এই চরিত্র দেখে অন্য এক মনামী কে দর্শক দেখবে। প্রভাব কতোটা পড়বে ,সেতো ভবিষ্যত বলবে।

 

 

এশিয়ানেট নিউজ বাংলা-  দর্শকদের কী বলবে?

মনামী ঘোষ- আমি একটা কথাই বলব লকডাউনে আসছে মৌ বৌদি। দারুণ মজার সবাই দেখুন। কাউকে এখনও যেটা বলিনি এশিয়ানেট এর দর্শকদের বলছি খুব কম সময়ের ঘটনা পর পর ঘটে যাবে। অনেক লম্বা কাহিনি নয়। টান টান চিত্রনাট্য।  প্রতিটি এপিসোড শেষে পরে এপিসোড দেখার জন্য উত্তেজনা থাকবেই। দেখে যানাবেন কেমন লাগল মৌ বৌদিকে।


 

Follow Us:
Download App:
  • android
  • ios