ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন টলি অভিনেত্রী মনামী ঘোষ। সময় পেলেই টুক করে ঢু মেরে আসেন আনাচে-কানাচে। নিউ নর্মালে হতেই ফ্রেশ অক্সিজেন নিতে দার্জিলিংয়ের কোলে পাড়ি দিয়েছিলেন মনামী ঘোষ। তবে এবারের ডেস্টিনেশন কাশ্মীর। এয়ারপোর্ট থেকেই ট্রিপের বিভিন্ন মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-অভিষেকের লিপলক নয়, বরং ভেজা শরীরে আমিরকে ঠোঁটঠাসা চুম্বন আজও ভোলেননি করিশ্মা, জানুন কেন...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

পরণে সবুজ ট্রাউজার, সাদা টপ এবং জিন্সের জ্যাকেট, করোনাবিধি মেনে মুখ মাস্ক পরেই ঘুম উড়িয়েছেন আট থেকে অষ্টাদশীর। সেক্সি টোনড ফিগারে অভিনেত্রীকে দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের। তবে এখানেই শেষ নয়, ভূস্বর্গ কাশ্মীরের প্রতিটি কোণা যেন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন মনামী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

একের পর এক ছবি-ভিডিও পোস্ট করেই  মনোরম দৃশ্য ভাগ করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। দুধপথ্রিতে গিয়ে সেখানকার স্থানীয় মেয়ে বিলকিসের সঙ্গে ছবি শেয়ার করেছেন মনামী। কাশ্মীরের প্রতিটা ফ্লেবার যেন তার হাতের মুঠোয় । ঠান্ডায় যবুথবু হলে ফ্যাশন স্টেটমেন্ট তাক লাগিয়েছেন নায়িকা। ট্র্যাক প্যান্ট, সবুজ হাই নেক ব্যাগি হাতা সোয়েটার, হাতে কালো গ্লাভস, পরে খোলা চুলে লাস্যময়ী মনামী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

ভূস্বর্গের সৌন্দর্যে মুগ্ধ হয়ে নিজেকে উজার করে দিয়েছেন মনামী।  এর সঙ্গে ব্যাকগ্রাউন্ড মিউজিকে 'ইয়ে হাসিন ওয়াদিয়া ' গানে তার বাহারি খোলা চুল যেন সবুজে মিলেমিশে একাকার হয়ে গেছে। চারিদিকে সবুজের মধ্যে ছুটে বেরাচ্ছে অভিনেত্রী। যেন দীর্ঘদিনের জমে থাকা ক্লান্তিকে প্রকৃতির কাছে উজার করে দিচ্ছেন মনামী। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

পরণে বাহারি সোয়েটার, চোখে সানগ্লাস পরে  কখনও নাচের ভিডিও, কখন ছবি শেয়ার করেছন টলিপাড়ার মিষ্টি নায়িকা। ফ্রেশ অক্সিজেন নিতে ভূস্বর্গের কোলে পাড়ি জমিয়েছেন নায়িকা। মেদহীন টানটান চেহারায় নিজেকে এখনও ধরে রেখেছেন। বয়স বাড়লেও শরীরে তা প্রকাশ পায়নি এতটুকুও। সাবেকি হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি সুপারহট।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

সম্প্রতি ডান্স রিয়্যালিটি শো-এর বিচারক আসনে রয়েছেন মনামী। সেখানেই একের পর এক ফ্যাশনেবল লুকে ঘায়েল করছেন ভক্তদের। বর্তমানে ভোটপ্রচার নিয়ে ব্যস্ত শো-এর অন্য দুই বিচারক দেব ও মিঠুন চক্রবর্তী। তাই এই সুযোগটাকে কাজে লাগিয়েই প্রকৃতির কোলে নিভৃতে সময় কাটাচ্ছেন টলিপাড়ার বার্বিগার্ল।