রাইমা সেনের পর প্রিয়ঙ্কা সরকার।  জনপ্রিয় ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় লেন্সবন্দি হচ্ছেন একের পর এক নায়িকা। দিন কয়েক আগেই হট ফোটোশ্যুটে নজর কেড়েছিলেন মুনমুন কন্যা। এবার মনোকিনিতে ধরা দিলেন টলিপাড়ার জনপ্রিয় নায়িকা প্রিয়ঙ্কা সরকার।  ঝড়ের গতিতে নিমেষে ভাইরাল হয়েছে এই ছবি।

আরও পড়ুন-'Mango Season'-এ ইউভানের দুষ্টুমি, আম খাচ্ছে নাকি সারা গায়ে মাখছে, ছবি দেখে হতবাক নেটিজেনরা...

নিজের ইনস্টাগ্রামে তথাগত শেয়ার করেছেন প্রিয়ঙ্কার লাস্যময়ী ছবি। যা দেখার জন্য ভিড় উপচে পড়েছে । মনোকিনির গভীর খাঁজে বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকা। অনাবৃত দুই পা-এর মাঝখানে উঁকি মারছে ট্যাটু। সাগরপাড়ের এই ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

 

 

প্রিয়াঙ্কা সরকার মানেই যেন উন্মাদনা। একের পর এক শরীরী আবেদনপূর্ণ ছবি পোস্ট করে রীতিমতো সবাইকে চমকে দিচ্ছেন প্রিয়াঙ্কা। একাধিক সিনেমায় অভিনয় করেও নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। ছবিটি শেয়ার করা মাত্রই পুরুষদের ঘুম তো উড়েইছে পাশাপাশি নেটিজেনদেরও নজর কেড়েছেন তিনি। খোলা চুলে প্রিয়ঙ্কার হট লুকে ঘায়েল ভক্তরা।

 

 

ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরেই তথাগত ঘোষ এবং প্রিয়ঙ্কাকে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও প্রিয়ঙ্কা সাফ জানিয়েছেন তারা ভাল বন্ধু ছাড়া আর কিছু নন ।নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন তিনি। নিজের ব্যক্তিগত জীবনের বাইরেও সমস্ত কিছু ভুলে  ছেলে সহজকে নিয়ে দিব্যি খোশমেজাজে আছেন অভিনেত্রী।