রাউডি বেবি থেকে টলিপাড়ার তৈমুর জন্মের পর থেকে টলিপাড়ার তাবড় তাবড় সেলেবদের তুড়ি মেড়ে টেক্কা দিচ্ছে রাজ-শুভশ্রীর ছোট্ট খুদে ইউভান। জন্মানোর পর থেকেই তারকা পুত্রকে নিয়ে হইচই-এর শেষ নেই। মাত্র আট মাসেই বড় সেলিব্রিটিদের সঙ্গে টেক্কা দিচ্ছে তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা। তার যে কোনও কাজ করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।  রাজশ্রীর এই খুদে এখন নেটদুনিয়ায় সুপার হটকেক।

 

 

ইউভানের খুনসুটি দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। আর এবারও তার অন্যথা হল না। সোশ্যাল মিডিয়ায় ইউভানের মিষ্টি ছবি এখন অন্তর্জালে ভাইরাল। ম্যাঙ্গো সিজনে ইউভানের হাতে আম দিতেই মজার কীর্তিতে মজলেন ছোট খুদে। খাওয়া কম, সারা গায়ে মাখা বেশি। আসলে আমের আটি নিয়ে খেলা করতেই মত্ত রাজ পুত্র। সারা গায়ে মুখে আম মাখা ইউভানের ছবি পোস্ট করেছেন শুভশ্রী। ক্যাপশন লিখেছেন, 'Mango Season'। দুষ্টুর দুষ্টুমির ছবি ঝড়ে গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

 

 

কয়েকদিন আগেই  ব্যারাকপুর বিধানসভা নির্বাচন কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েই ছুটির মেজাজে ছিলেন রাজ চক্রবর্তী, এবং সঙ্গী ছিলেন ইউভান। ছোট্ট ছেলে ইউভানকে নিয়ে শহর ঘুরতে বেরিয়ে পড়েছিলেন রাজ। গাড়িতে বসেই ছেলের সঙ্গে ভিডিও শেয়ার করেছিলেন রাজ।  গাড়ির মধ্যে বসে জানলা দিয়ে চোখ ঘুরছে শহরের আনাচে কানাচে। নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল ইউভানের এই মিষ্টি ভিডিও। এরকম হামেশাই মজার মজার কীর্তি করে নেটিজেনদের মন জুড়ে থাকে রাজ-শুভশ্রীর আদরের সিম্বা।