বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ দিচ্ছেন মুনমুন কন্যা রাইমা সেন। বয়স ৪১ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন এই বঙ্গতনয়া। খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন। নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা। ফের হট অবতারে সবাইকে চমকে দিলেন বঙ্গতনয়া।

আরও পড়ুন-অতিরিক্ত বড় 'নিতম্ব' হার মানাচ্ছে মালাইকার 'সেক্সি' ফিগারকে, অশ্লীল পোজে ভাইরাল বলি 'ফ্যাশনিস্তা'...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি মোশন ভিডিও পোস্ট করেছেন রাইমা সেন। কালো রঙের অফশোল্ডার পোশাকে অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। কালো বুট ,হাই থাই স্লিটে চোখ আটকে নেটিজেনদের। অভিনেত্রীর পাশে বোন রিয়াকে দেখা গিয়েছে। মুহূর্তের মধ্যে  শরীরী আবেদনে ভক্তদের ঘুম উড়েছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

 

 কালো পোশাক যেন তার ফ্যাশন স্টেটমেন্ট। মাঝেমধ্যেই কালো পোশাকে একের পর এক ছবি শেয়ার করেন লাস্যময়ী রাইমা। লাস্যময়ীর ছবিতেই উপচে পড়ছে ভরা যৌবন। উষ্ণতা মাখানো হট অবতার দেখতেই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। কালো শর্ট পোশাকের হাত তুলতেই স্তনের একাংশ নজর কাড়ছে ভক্তদের সেইসঙ্গে প্যান্ট ছাড়া অভিনেত্রীকে দেখে ট্রোলড করতেও ছাড়েননি সমালোচকরা। যদিও রাইমা এই বোল্ডলুক ভাইরাল হতে খুব বেশি সময়ও নেয়নি। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। ড্রেসের সঙ্গে কালো হাই হিল এবং কালো চোখে 'হটনেস বম্ব'কে দেখে চোখ ফেরানো দায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

 

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম  'হইচই'-এ ফিরছে 'হ্যালো'র তিন নম্বর সিজন। ট্রেলার দেখেই ভিরমি খেয়েছেন দর্শকরা। জনপ্রিয় বাঙালি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার এবং রাইমা সেন সম্পূর্ণ নগ্ন দৃশ্য যেন বলিউডকেও হার মানাচ্ছে। অন্যান্য বারের চেয়ে অনেক বেশি করেই যেন নগ্নতাকে ফুটিয়ে তুলেছেন পরিচালক। মুহূর্তের মধ্যে ট্রেলার দেখেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বাড়ছে।  নগ্ন হয়ে পুরুষের কোলে উঠে শরীরী খেলায় মত্ত হয়েছে রাইমা সেন। মাত্র দেড় মিনিটের ট্রেলারে পুরুষের পিঠে রাইমার হ্যালো লেখার দৃশ্যই যেন চড়চড়িয়ে উষ্ণতা বাড়াচ্ছে।  ট্রেলার এই হলে মূল সিরিজে কী আসতে চলেছে দর্শকদের জন্য তা নিয়ে বাড়ছে জোর জল্পনা।