'দামে কম, মানে ভাল'-মানেই কাকলি ফার্নিচার। সোশ্যাল মিডিয়ার পাতা উল্টালেই এটাই এখন হট ট্রেন্ডিং। আট থেকে অষ্টাদশী সকলেই এখন মজে কাকলি ফার্নিচারে। তবে শুধু সাধারণ মানুষই নয় তারকাদেরও কাবু করেছে কাকলি ফার্নিচার। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন টলি কুইন ঋতাভরী চক্রবর্তী। 

আরও পড়ুন-এক নয়, তিন সন্তানের মা হতে চান দীপিকা, তবে কি লকডাউনেই 'Pregnant' হলেন নায়িকা...

 

 

নিজের ইনস্টা-তে বোনকে নিয়ে রিল ভিডিওতে মজার পোজ দিলেন অভিনেত্রী। কাকলি ফার্নিচারের সেই রিল ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ঋতাভরীকে মাথায় হুডি দেওয়া শার্ট ও মাস্ক পরে 'দামে কম, মানে ভাল কাকলি ফার্নিচার'-এর তালে নাচ করতে দেখা গেছে। ভিডিওতে দুই বোনের খুনসুটি নজর কেড়েছে নেটিজেনদের।

 

 

ঋতাভরীর এই ভিডিও শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, মা শতরূপা সান্যালও নিজের অ্যাকাউন্টে শেয়ার করেছেন । এবং ক্যাপশনে লিখেছেন, লকডাউনে মাথা খারাপ হয়ে গেছে। একাধিক মজার কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। বাংলাদেশের কাকলি ফার্নিচারের বিজ্ঞাপন ঝড়ের গতিতে ভাইরাল যেখানে ২জন মেয়ে আসবাবপত্রের উপর লাফাচ্ছে আর বলছে 'দামে কম, মানে ভাল কাকলি ফার্নিচার'।  ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একাধিক মিম ভাইরাল হয়েছে কাকলি ফার্নিচার নিয়ে। ছোট থেকে বড়, মহিলা থেকে পুরুষ সবাইকেই এক ঝটকায় কাবু  করেছে 'কাকলি ফার্নিচার'।