ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়াতে বেশ সিদ্ধহস্ত টলি কুইন। একের পর এক সাহসী ছবিতে ঘায়েল হয়েছে সাইবারবাসী। টলিপাড়ার বিয়ের মরশুম যেন থামছে না। এবার টলি কুইন ঋতাভরী চক্রবর্তীর বিয়ের খবরে উত্তাল টলিপাড়া। সম্প্রতি নিজের খবরের ভিডিও পোস্ট করে স্বয়ং চমকে গেছেন নায়িকা। নিজে বিয়ে করেছেন, অথচ নিজেই জানেন না, খানিকটা তেমনই ঘটেছে ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে।

আরও পড়ুন-'৩৪-২৬-৩৪' সুপারহট সেক্সি ফিগার আর চান না অলিভিয়া, মোটা হতে 'পেটো ডায়েট'-এ ঝুঁকলেন নায়িকা...

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ভিডিও শেয়ার করে নেটিজেনদের চমকে দিয়েছেন অভিনেত্রী। তবে কি সত্যিই সাতপাকে বাঁধা পড়লেন নায়িকা। ভিডিও ক্যাপশনে নিজের বিয়ের খবরে হতবাক হয়ে লিখেছেন, 'হে ভগবান, আমার বিয়ে'। 

 

ভিডিওটির শুরুতেই দেখা যাচ্ছে পরণে লাল বেনারসী, কনের সাজে ঋতাভারী। ব্যাকগ্রাউন্ডে একজন বলছেন সুদূর মুম্বইতে গিয়ে বিয়ে সেরে নিলেন ঋতাভরী চক্রবর্তী। তারপরেই নয়া চমক। অন্যদিকে ঋতাভরী বলছেন,  'এরকম ভুলভাল খবরে একদম বিশ্বাস করবেন না '।আসলে তারকাদের মৃত্যু-বিয়ে নিয়ে সবসময়েই সত্যিমিথ্যে চলতেই থাকে। তবে সত্যি-মিথ্যা যাচাই না করেই তা ভাইরাল করে দেন অনুরাগীরা। এবারও তেমনটাই হয়েছে। তবে ঋতাভরী একান্ত অনুরোধের সুরে জানিয়েছেন, দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না। আসল ঘটনা কী, সেটা সবার আগে জানুন। এছাড়াও ৮ রকমের তথ্যও সঠিক করে যাচাই করে নেওয়ারও পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

 

ব্যক্তিগত জীবন হোক কিংবা ফ্যাশন সবসময়েই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন ঋতাভরী চক্রবর্তী। টলিপাড়ার বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী যেন নেটদুনিয়ার হটকেক। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভুয়ো বিয়ের ভিডিও পোস্ট করে সংবাদমাধ্যমকে একহাত নিয়েছেন অভিনেত্রী।  আসলে মুম্বইয়ের গয়না বিপণির বিজ্ঞাপনী শ্যুটে কনে সেজেছিলেন ঋতাভরী। সেখানেই বিয়ের আচার বিধি পালন করেছিলেন। এবং সেই শ্যুটের কিছু অংশ কেটে রং চড়িয়ে বিভ্রান্ত করা হয়েছে অনুরাগীদের। তবে বিষয়টি চোখ এড়ায়নি নায়িকার। বিষয়টি চোখ পড়তেই নড়েচড়ে বসেছেন অভিনেত্রী।