ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।  সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেই নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন ঋতাভরী। কালো পোশাকেই উত্তাপ ছড়াচ্ছেন ঋতাভরী। নির্মেদ কোমড়ের ফ্ল্যাট  অ্যাবসেই যেন ঠিকরে বেরোচ্ছে তার শরীরী উষ্ণতা। সেই ছবিতেই চোখ আটকে নেটিজেনদের। শরীরী বিহঙ্গের ভাঁজেই কাত হয়েছে হাজারো পুরুষ। লাস্যময়ীকে এই হট অবতারে দেখলে নিজেকে ঠিক রাখা সত্যিই কঠিন, তা কমেন্টেই জানিয়েছেন ভক্তরা।

আরও পড়ুন-সনাতনী সাজে নজর কাড়লেন 'Desi Girl', অ্যাটিটিউটে মুগ্ধ আট থেকে অষ্টাদশী...

একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী। শীতের সকাল সকালই গা গরম করা হট ফোটোশুটে নজর আটকেছে নেটিজেনদের। ছবি দেখে চোখ সড়াতে যেন কেউই পারছেন না।

 

​​ ​​

আরও পড়ুন-ঝগড়া হলেই অভিষেকের কাছে আগে ক্ষমা চান ঐশ্বর্য, জানুন কেন...

খোলা চুল,  কালো রঙের পোশাক,হাতে ব্যাগ নিয়ে পুরো লাস্যময়ী অবতারে নিজেকে মেলে ধরেছেন ঋতাভরী।
 নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। মেসি হেয়ার লুকেই শিহরণ জাগালেন ঋতাভরী। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।