কোভিড মহামারির আতঙ্কে সকলেই প্রায় একপ্রকার গৃহবন্দি। তবে মেঘলা দিনের একপশলা বৃষ্টি যেন দীর্ঘদিনের জমে থাকা ক্লান্তিকে নিমেষে দূর করে দেয়। নিজের মতোন করে সময়টাকে উপভোগ করতে চায় সকলেই। সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার প্রথম সারির নায়িকা সন্দীপ্তা সেন। বৃষ্টির দিনে নিজের সবচেয়ে পছন্দের জিনিসটার সঙ্গেই সময় কাটিয়েছেন নায়িকা।

আরও পড়ুন-অনাবৃত উরু, গায়ে উঠেছে কালী ঠাকুরের জমকালো জ্যাকেট, 'Red Hot' লুকে ফ্যাশন গোল প্রিয়ঙ্কার...


তিনি যে নাচতে পছন্দ করেন তা সকলেরই জানা। এতদিনে সকলেই জেনে গেছেন, তিনি যে ভাল নাচ করেন। তবে রাস্তায়  কিংবা ঘরের মধ্যেই  নয়, মেঘলা আকাশের নিচে খোলা ছাদে তুমুল নেচে ভাইরাল হলেন অভিনেত্রী।  সিলেটি গান নোয়া দামান-এর তালে নেচে ভক্তদের মাত করে রেখেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ডান্স ভিডিও।

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

 

টলিপাড়ার প্রথম সারির নায়িকা সন্দীপ্তা সেন সবসময়েই যেন প্রেমে মজে আছেন। প্রতিদিন ভক্তদের বিনোদনের রসদ জোগাতে ছবি-ভিডিও পোস্ট করে রাতারাতি লাইমলাইটে থাকেন সন্দীপ্তা সেন। নিজের বাড়ি ছাদেই সেক্সি কোমরের কার্ভসে শরীরী শিহরণ জাগালেন সন্দীপ্তা। পরণে কালো শাড়ি, সঙ্গে কালো স্লিভলেস ব্লাউজ, লাস্যময়ী সন্দীপ্তা দেখে চোখ ফেরানো দায়। কাজল কালো চোখের চাহনিতে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। নাচের সঙ্গে এক্সপ্রেশনে মাত করেছেন নায়িকা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

 

টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন।  টেলিদুনিয়া ছেড়ে সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয়তার শীর্ষে। ছবি, ভিডিও, ফোটোশুটে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই  ক্যুইন। অভিনেত্রী হওয়ার পাশাপাশি সন্দীপ্তা একজন মনোবিদ। সুতরাং মানসিক সুস্থতা বজায় রাখতে বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত থাকা দরকার বলেই মনে করেন সন্দীপ্তা। কখনও পড়াশোনা আবার কখনও নাচ করে সময় কাটাচ্ছেন নায়িকা।