Asianet News BanglaAsianet News Bangla

Sandipta Sen : নির্মেদ কোমরের রহস্যটা কী, 'Secret Diet' নিজেই ফাঁস করলেন সন্দীপ্তা

টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী  সন্দীপ্তা সেন টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন সন্দীপ্তা । সম্প্রতি প্রথমসারির সংবাদমাধ্যমে নিজের ছিপছিপে চেহারা ধরে রাখার রহস্য ফাঁস করলেন সন্দীপ্তা সেন। শরীর ও স্বাস্থ্য নিয়ে বরাবরই সচেতন সন্দীপ্তা। খেতে ভালবাসলেও খাওয়া-দাওয়া নিয়ে নিজের প্রতি বিশেষ নজর দেন। 

Bengali actress Sandipta Sen reveals her secret diet and fitness plan BRD
Author
Kolkata, First Published Nov 9, 2021, 8:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী  সন্দীপ্তা সেন (Sandipta Sen)টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন সন্দীপ্তা ।  টেলিদুনিয়া ছেড়ে সোশ্যাল মিডিয়াতেও তিনি জনপ্রিয়তার শীর্ষে। ছবি, ভিডিও, ফোটোশুটে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই  ক্যুইন। খেতেও ভীষণ ভালবাসেন সন্দীপ্তা (Sandipta Sen)। ভোজনকসিক বললেও খুব একটা ভুল কিছু হবে না। ফুচকা ছাড়া  যার কিনা চলে না একদম । রাস্তায় চলতে চলতে গাড়ি দাঁড় করিয়েও টকজলের লোভে ফুচকা গালে পোড়েন অভিনেত্রী। এহেন অভিনেত্রী কীভাবে এত খাবার খেয়ে নিজের এত সুন্দর ছিপছিপে চেহারা ধরে রেখেছেন। খাওয়া-দাওয়া নিয়ে কথা উঠলেই তার মুখে একটাই কথা শোনা যায়, 'নিজেকে কষ্ট দিয়ে কিছু করি না। যখন যেটা মন চায় খেয়ে নি'।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

 

সম্প্রতি প্রথমসারির সংবাদমাধ্যমে নিজের ছিপছিপে চেহারা ধরে রাখার রহস্য ফাঁস (Diet Plan) করলেন সন্দীপ্তা সেন। শরীর ও স্বাস্থ্য নিয়ে বরাবরই সচেতন সন্দীপ্তা। খেতে ভালবাসলেও খাওয়া-দাওয়া নিয়ে নিজের প্রতি বিশেষ নজর দেন। ঘুমোতে ভালবাসেন বলে খুব সকালে ওঠারও অভ্যাস নেই অভিনেত্রীর। শুটিং থাকলে কাকভোরে উঠতে হলেও না থাকলে ঘুমিয়েই কাটান অভিনেত্রী (Sandipta Sen)। তবে ঘুম ভাঙলেই চোখ খুলে চাই তার জিরে ভেজানো জল। এই জিরের জল খেয়েই নাকি দিন শুরু করেন সন্দীপ্তা (Sandipta Sen)। সঙ্গে থাকে তিনটি কাঠবাদাম। সকালের ব্রেকফাস্টে খান একটা ব্রাউন ব্রেড এবং ডিমসেদ্ধ। বেলা বাড়তেই যে কোনও একটা ফল। দুপুরের খাওয়া-দাওয়াও সময়ের মধ্যে সেরে নিতেই বিশেষ পছন্দ অভিনেত্রীর। যেমন বেলা দেড়টার মধ্যে লাঞ্চে ভাত, ডাল, তরকারি, মাছ অথবা মাংস খান সন্দীপ্তা সেন। আবার বিকেলের দিকে খান একটা ফল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সকাল থেকে বিকেলের পর সন্ধ্যে হতে না হতেই ডায়েটে থাকে চিড়ে বা মাখানা। তবে যতটা পারেন তেলেভাজাটা এড়িয়ে চলেন সন্দীপ্তা। রাতের খাবারটাও তিনি সময়েই করতে পছন্দ করেন। রাত ১০ টার মধ্যেই সেরে ফেলেন নৈশভোজ। তার মধ্যে থাকে চিকেন এবং সব্জি অথবা তরকারির সঙ্গে মাছ দিয়ে রাতের খাবার খান। এ তো গেল ডায়েটের কথা, শরীরচর্চা (Exercise)নিয়ে বেশ সচেতন সন্দীপ্তা। নর্মাল ডায়েটের পাশাপাশি  সপ্তাহে তিন থেকে চারদিন যোগাসন করেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। লকডাউনে বেশ খানিকটা ওজন বাড়লেও ওয়েব সিরিজের জন্য তা আর কমাননি বলেই জানিয়েছেন সন্দীপ্তা। ওয়েবসিরিজের কাজ শেষ করেই ডায়েট আর যোগাসন করেই প্রায় সাড়ে আট কেজির মতো ওজন কমিয়েছেন সন্দীপ্তা। তবে খাদ্যরসিক বাঙালির ডায়েটে একদিন চিট ডে না থাকলেই যেন পুরো ব্যাপারটা কেমন একটা লাগে। তাই সপ্তাহে একদিন চিট ডে-তে পছন্দ মতোন খাবার খান সন্দীপ্তা। পাশাপাশি অতিরিক্ত খেলে সেটা ব্যালেন্সও করেন অভিনেত্রী। সব মিলিয়ে শুধু ডায়েটই (Diet Tips) নয় পাশাপাশি ওয়ার্কআউটাও (Workout) সমানতালে করেন সন্দীপ্তা সেন।

আরও পড়ুন-Subhashree Ganguly : সোফায় শুয়ে শুভশ্রী, অসুস্থ মায়ের দেখভাল করছে একরত্তি ইউভান

আরও পড়ুন-Malaika Arora : বাথরুম থেকে প্যান্ট ছাড়াই বেরিয়ে এলেন মালাইকা, চরম ট্রোলড নায়িকা

আরও পড়ুন-Aryan Khan : আরিয়ান মাদক মামলায় তলব শাহরুখের ম্যানেজার পূজাকে, জারি হতে পারে সমন

 

টলিপাড়ার প্রথম সারির নায়িকা সন্দীপ্তা সেন সবসময়েই যেন প্রেমে মজে আছেন। প্রতিদিন ভক্তদের বিনোদনের রসদ জোগাতে ছবি-ভিডিও পোস্ট করে সর্বদাই  লাইমলাইটে থাকেন সন্দীপ্তা সেন। সে নিজের বাড়ি ছাদেই হোক কিংবা প্রকাশ্য রাস্তায় শরীরী শিহরণ জাগাতে সিদ্ধহস্ত  সারদা মা ওরফে সন্দীপ্তা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই তা জানতে পারবেন। টলিপাড়ার অন্যতম ট্যালেন্টেড নায়িকা সন্দীপ্তা সেনের হট মুভসে কাঁপছে গোটা টলিপাড়া। রাতারাতিই যেন পেজ থ্রি-র শিরোনামে চলে এসেছেন বঙ্গতনয়া।অভিনেত্রী হওয়ার পাশাপাশি সন্দীপ্তা একজন মনোবিদ। সুতরাং মানসিক সুস্থতা বজায় রাখতে বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত থাকা দরকার বলেই মনে করেন সন্দীপ্তা। কখনও পড়াশোনা আবার কখনও নাচ করে সময় কাটাতে পছন্দ করেন নায়িকা। 

Follow Us:
Download App:
  • android
  • ios