টলিপাড়ার অন্যতম ট্যালেন্টেড নায়িকা সন্দীপ্তা সেনের হট মুভসে কাঁপছে গোটা টলিপাড়া। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি মজার ভিডিও পোস্ট করেই রাতারাতি লাইমলাইটে চলে এসেছেন বঙ্গতনয়া। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে লাস্যময়ীর এই ভিডিও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

 

তিনি যে নাচতে পছন্দ করেন তা সকলেরই জানা। ঘরের মধ্যে তার  নাচের আদায় ঘুম উড়েছে ভক্তদের। এতদিনে সকলেই জেনে গেছেন, তিনি যে ভাল নাচ করেন। তবে মাঝরাস্তায় নাচ, হ্যাঁ এমনটাই করেছেন অভিনেত্রী। ভিডিওটিতে দেখা গেছে, সিগনালে দাঁড়িয়ে রয়েছে সমস্ত গাড়া। আর তার মধ্যেই মাঝরাস্তায় নাচ করছেন সন্দীপ্তা। বিশ্ববাংলা গেটের নীচেই এই ভিডিও শুট করেছেন অভিনেত্রী। পরণে হলুদ শর্ট ফ্রক ও খোলা চুলেই উত্তাপ বাড়াচ্ছেন টলি ক্যুইন। পুরো ভিডিওটি স্লো মোশনে শুট করা হয়েছে। যা মুহূ্র্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে।

আরও পড়ুন-অবশেষে বিয়ের পিঁড়িতে অনির্বাণ, ফাঁস হয়ে গেল ব্যোমকেশের পাত্রীর নাম...


টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে সন্দীপ্তা সেন অন্যতম। টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন।  টেলিদুনিয়া ছেড়ে সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয়তার শীর্ষে। ছবি, ভিডি, ফোটোশুটে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই  ক্যুইন।