টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। আগের বছরের মতো নতুন বছরেও বিয়ের জল্পনাতে তোলপাড় হয়েছে টলিমহল। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই। টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘুচতে চলেছে সকলের প্রিয় ব্যোমকেশের। এবার ছাদনাতলায় অনির্বাণ ভট্টাচার্য।

আরও পড়ুন-টলিউডের 'Neon Lady' কে চিনতে পারছেন, সেক্সি কোমরের ক্রপটপে ভাইরাল বঙ্গতনয়া...

টলিপাড়ার বিয়ের তালিকাটা বেশ দীর্ঘ। একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা গোটা টলি ইন্ডাস্ট্রি। বিয়ের তালিকায় অনির্বাণ ভট্টাচার্যের নামও অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। যদিও তাকে দেখে কোনও কিছুই বোঝা যাচ্ছিল না। ইন্ডাস্ট্রির মধ্যে না ইন্ডাস্ট্রির বাইরে তার পছন্দের তালিকায় কী রয়েছে সেটার দিকেই তাকিয়ে ছিল ভক্তরা।টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘুচতে চলেছে সকলের প্রিয় ব্যোমকেশের। শেষমেষ এবার ছাদনাতলায় অনির্বাণ ভট্টাচার্য।

 

 

ইতিমধ্যেই  ফাঁস হয়ে গেছে পাত্রীর নাম। সূত্রের খবর,ব্যোমকেশের পাত্রী হলেন ফিল্ম দুনিয়া থেকে একটু দূরের মানুষ। যদিও অভিনয়ের সঙ্গেই ওতপ্রোত ভাবে জড়িত।ব্যোমকেশের গলায় মালা দিতে চলেছেন থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামী।প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, আগামী ২৬ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকা  মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অনির্বাণ। 

আরও পড়ুন-দূরবিনে চোখ রেখে কাকে খুঁজছেন 'সেনোরিটা', সেক্সি ফিগারের ভাঁজে কুপোকাত ভক্তরা...

একাধিক নাটকেও কাজ করেছেন দুজনে। নাটকের সূত্র ধরেই অনির্বাণের সঙ্গে পরিচয় মধুরিমার। মূকাভিনয় নিয়েই পড়াশোনা করেছেন অভিনেত্রী। বাবা নিরঞ্জন গোস্বামী রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের পদ্মশ্রী মূকাভিনয় শিল্পী। টলিউডের হার্টথ্রবের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বঙ্গনারীদের হৃদয় ভেঙে চুরমার হয়েছে। আগের বছর থেকেই ব্যোমকেশের বিয়ের খবরে উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। আর দেরি না করে আইনি মতে খুব শীঘ্রই মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন অনির্বাণ।