Asianet News BanglaAsianet News Bangla

মেঘলা দিনে কার প্রেমে পড়লেন সন্দীপ্তা, প্রকাশ্য রাস্তায় ভালবাসার কথা জানিয়ে দিলেন বঙ্গতনয়া

ফের প্রেমে পড়েছেন টলি অভিনেত্রী সন্দীপ্তা সেন। তবে কার প্রেমে পড়লেন সারদা মা তা জানতেই মুখিয়ে দর্শকরা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই তা জানতে পারবেন। টলি অভিনেত্রী সন্দীপ্তা সেন এবার নিজের ভালবাসার কথা প্রকাশ্যেই জানিয়ে দিলেন ভক্তদের। 

Bengali actress Sandipta Sen Shares a reel video from kolkata journey on her instagram BRD
Author
Kolkata, First Published Oct 18, 2021, 5:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিপাড়ার প্রথম সারির নায়িকা সন্দীপ্তা সেন সবসময়েই যেন প্রেমে মজে আছেন। প্রতিদিন ভক্তদের বিনোদনের রসদ জোগাতে ছবি-ভিডিও পোস্ট করে রাতারাতি লাইমলাইটে থাকেন সন্দীপ্তা সেন। সে নিজের বাড়ি ছাদেই হোক কিংবা প্রকাশ্য রাস্তায় শরীরী শিহরণ জাগাতে সিদ্ধহস্ত সন্দীপ্তা। ফের প্রেমে পড়েছেন টলি অভিনেত্রী সন্দীপ্তা সেন। তবে কার প্রেমে পড়লেন সারদা মা তা জানতেই মুখিয়ে দর্শকরা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই তা জানতে পারবেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

 

আরও পড়ুন-মা হিসেবে দারুণ নুসরত, ছেলেকে একটু বেশি ভাল বুঝছেন বাবা যশ, ঈশানকে নিয়ে অকপট 'যশরত' জুটি

আরও পড়ুন-'তোর মতোই একটা সন্তান চাই আমার', দীপিকাকে আবদার রণবীরের, তবে কি বাবা-মা হচ্ছেন 'দীপবীর'

 

টলি অভিনেত্রী সন্দীপ্তা সেন এবার নিজের ভালবাসার কথা প্রকাশ্যেই জানিয়ে দিলেন ভক্তদের। সম্প্রতি একটি রিল ভিডিও নিজের ইনস্টা-তে শেয়ার করেছেন সন্দীপ্তা। যেখানে অভিনেত্রীকে ভিক্টোরিয়া থেকে ময়দান, হাওয়া ব্রিজের সামনে চিল মুডে দেখা গিয়েছে। প্রাক্তন ছবির কলকাতা  গানের তালে কলকাতার টুকরো টুকরো ছবিকে তুলে ধরেছেন সন্দীপ্তা।  যার ক্যাপশনে  ভালবাসার ইমোজি  দিয়ে লেখা কলকাতা। ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

 

কখনও জিন্স, সাদা টপ, প্রিন্ট্রেড শ্রাগ, আবার কখনও লং ড্রেস পরে ভালবাসার শহরে ঘুরতে বেরিয়ে পড়েছেন সন্দীপ্তা সেন। ব্রিটিশ আমল থেকেই দেশ-বিদেশের মানুষ বারবার কলকাতা শহরের প্রেমে পড়েছে। কলকাতা এমন একটা শহর, যেখানে মানুষ থেকেও তা ঘুরে দেখতে পারেনি এমন মানুষও অনেক আছে। আবার অনেকেই আছে সময় পেলেই বেরিয়ে পড়েন প্রিয় শহরের টানে। আর তেমনটাই করেছেন সন্দীপ্তা সেন। টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন।  টেলিদুনিয়া ছেড়ে সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয়তার শীর্ষে। ছবি, ভিডিও, ফোটোশুটে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই  ক্যুইন। অভিনেত্রী হওয়ার পাশাপাশি সন্দীপ্তা একজন মনোবিদ। সুতরাং মানসিক সুস্থতা বজায় রাখতে বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত থাকা দরকার বলেই মনে করেন সন্দীপ্তা। কখনও পড়াশোনা আবার কখনও নাচ করে সময় কাটাতে পছন্দ করেন নায়িকা। টলিপাড়ার অন্দরে কান পাতলেই  রাহুল ও সন্দীপ্তা নিয়ে কানাঘুষো শোনাই যায়। যদিও নিজেদের এই সম্পর্ককে খাটি বন্ধুত্ব ছাড়া আর অন্য কোনও কিছু মানতে নারাজ তারা।

Follow Us:
Download App:
  • android
  • ios