দিব্যি খোশমেজাজে রয়েছেন টলিপাড়ার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সোশ্যাল মিডিয়া ঘাটলেই দেখা যাচ্ছে তার ভোলবদল। সম্প্রতি একের পর এক ছবি শেয়ার করেই নেটদুনিয়ায় উষ্ণতা বাড়াচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় কালো ঠোঁটের আদুরে চুম্বনের ছবি শেয়ার করতে না করতেই নজর কেড়েছে সাইবারবাসীর। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।

আরও পড়ুন-Big Size 'নিতম্ব-স্তনযুগল' খান পূত্রবধূর আইকন, ফ্যাশনিস্তা মালাইকার উষ্ণতায় বুঁদ পরিবারও...

 

নিজের ছকভাঙা অভিনয়, স্টাইল-স্টেটমেন্টে ইতিমধ্যেই নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন অভিনেত্রী। সম্প্রতি প্রিয় বন্ধুর জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অভিনেত্রী। ঠোঁটের কালো লিপস্টিকে বোল্ড অবতারে রাতের ঘুম উড়েছে ভক্তদের। স্টানিং লুক প্রকাশ্যে আসতেই লাইমলাইটে চলে এসেছেন শ্রাবন্তী । ব্ল্যাক বিউটিকে দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

২০২০-র করোনা আবহেই ঘর ভাঙতে বসেছে অভিনেত্রী শ্রাবন্তীর। দুজনেই যে একে অপরের থেকে আলাদা থাকতে চাইছেন তা নিজেরাই বুঝিয়ে দিয়েছেন। বিয়ের মাত্র দেড় বছরের মাথাতেই কী এমন হল, যদিও এই প্রশ্নের উত্তর কারোরই জানা নেই। দুর্গাপুজোর সময় থেকেই একসঙ্গে থাকছেন না রোশন-শ্রাবন্তী। নিজেরা মুখ না খুললেওইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছিল কদর্য আক্রমণ। একে অপরের নাম না নিয়েই কিছু না কিছু পোস্টেই ভাইরাল হচ্ছিলেন রোশন-শ্রাবন্তী।  এই টালমাটাল পরিস্থিতিতে নিজের জীবনের নতুন ইনিংস নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী। হাজারো গুঞ্জনের মধ্যে তিনি কোনও কিছুতেই কান দিচ্ছেন না। বরং নিজেকে ব্যস্ত রেখেছেন  নিজের নিয়মে।