শ্রাবন্তী-রোশন চর্চা যেন চলেই আসছে। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছিল কদর্য আক্রমণ। একে অপরের নাম না নিয়েই কিছু না কিছু পোস্টেই ভাইরাল হচ্ছিলেন রোশন-শ্রাবন্তী। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন যেমন শ্রাবন্তীর উপরে ঠিক তেমনই রেশন সিংও নেটিজেনদের নজরে। পোস্টে তর্জা ক্রমশ বেড়েই চলেছে।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একটি কোলাজ ছবি শেয়ার করেছেন রোশন সিং। ছবির ক্যাপশনে , 'No Caption'বলেও লিখেছেন রোশন। কিন্তু হঠাৎ করে কী এমন হল যে প্রয়াত অভিনেতার সঙ্গে নিজের ছবি জুড়লেন রোশন। ছবি দেখেই জোর জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। যদিও বিষয়টি নিয়ে স্পিকটি নট রোশন।

আরও পড়ুন-শ্বশুরবাড়িতে গিয়েই ধামাকা, 'সজনা জি ওয়ারি ওয়ারি'গানে ফাটিয়ে নাচ গুনগুনের...

রোশনের এই পোস্ট করার পরই গতকাল রাতে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেন অভিনেত্রী শ্রাবন্তী। নিজের ঠোঁটে আঙুল চেপে চুপ থাকার ইশারা করছেন শ্রাবন্তী। কিন্তু কাকে?এই প্রশ্নই নেটিজেনদের অন্দরে দানা বাঁধছে। তবে  ছবির সঙ্গে যোগ্য ক্যাপশনও  দিয়েছেন অভিনেত্রী। যেখানে লিখেছেন, বুঝেছি,তুমি নীরবতার মানে বুঝতে শুরু করেছ। এবং এর থেকে শিক্ষাও নিচ্ছ। নীরবতারও নিজস্ব অর্থ রয়েছে। যা দুরন্ত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

 

তবে কি দীর্ঘদিন ধরে রোশনের যাবতীয় কটুক্তি ও কটাক্ষের জবাব ক্যাপশনেই দিলেন শ্রাবন্তী।  অভিনেত্রীর পোস্ট ঘিরেই চলছে জোর জল্পনা। শ্রাবন্তীকে বিয়ে করার পর থেকেই যেন সেলিব্রিটি হয়ে উঠেছিলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং।  নিজেরা মুখ না খুললেওইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল। কয়েকদিন আগেই একটি পোস্টেও ভাইরাল হয়েছিলেন রোশন। তবে কি নতুন বছরে ফের শ্রাবন্তীকে কাছে পেতে চাইছেন রোশন। সম্প্রতি রোশনের ইনস্টা-স্টোরি তেমনই ইঙ্গিত দিয়েছিল নেটিজেনদের। পুরোনো রাগ-অশান্তি ঝেড়ে ফেলে মান-অভিমান ভুলে বছরের শেষে কি ফের জোড়া লাগাতে চাইছেন সম্পর্কে। ছবিটিতে দেখা গেছিল, সকলে যখন নিজের সঙ্গীকে নিয়ে ভালবাসার মত্ত, সেখানে ভিড়ের মাঝে দাঁড়িয়ে এক যুবক। এবং অবাক হয়ে সকলের দিকে তাকিয়ে রয়েছে ওই যুবক। ছবিটি পোস্ট করে রোশন ক্যাপশনে লিখেছিলেন , 'মাই কন্ডিশন' । নিজের একাকীত্বকেই সকলের সামনে তুলে ধরেছিলেন শ্রাবন্তীর স্বামী।