গুনগুন-সৌজন্যর জমজমাট বিবাহপর্ব। সঙ্গীত থেকে হলদি, বিয়ে সবেতেই দর্শকদের মনে  নিজেদের জায়গা ধরে রেখেছেন টলিপাড়ার এই নতুন জুটি। টিআরপি-র তালিকাতেও মোহরকে পিছনে ফেলে এক নম্বরে উঠে এসেছে এই ধারাবাহিক। হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্যে শ্বশুরবাড়িতে গুনগুন। আর শ্বশুরবাড়িতে পা রাখতেই আনন্দে-হুল্লোড়ে মেতেছে  ধারাবাহিকের লিডিং লেডি তৃণা সাহা। 

আরও পড়ুন-কেক-গিফট-রকমারি খেলনা, কার সঙ্গে প্রি-ক্রিসমাস সেলিব্রেশনে মাতলেন ঋতাভরী...

নতুন বউ কীর্তি দেখে নেটিজেনদের চোখ কপালে। বেনারসি শাড়ি, সোনার গয়না পরে 'সজনা জি ওয়ারি ওয়ারি' গানে জমিয়ে নাচছেন নববধূ। আর তাতে যোগ্য সঙ্গত দিচ্ছে তার দুই ননদ। মুহূর্তের মধ্যে দুই ননদের সঙ্গে তৃণার নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

 

শ্বশুরবাড়িতে উদ্দাম নেচে ফের ভাইরাল  'খড়কুটো'র গুনগুন।   সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে  ভিডিও  পোস্ট করেছেন অভিনেত্রী। একের পর এক মজার ভিডিও শেয়ার করে সকলের নজরে এখন টলিপাড়ার তৃণা সাহা। এর আগেও নিজের বিয়ের আসর জমিয়ে নিয়েছিল গুনগুন। টুম্পা সোনা গানের তালে ফাটিয়ে নেচে অস্থির গুনগুন। অভিনেত্রীকে কনের লুকে দেখে মুগ্ধ হয়েছিল নেটিজেনরা।  ধারাবাহিকের মূল ইউএসপি এখন এই টেলি কাপল। যাদের ঝগড়া থেকে খুনসুটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। অনুরাগীরা যত লাফাচ্ছেন তার চেয়ে দ্বিগুন আনন্দে লাফাচ্ছেন গুনগুন। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়েছিল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)


কাউন্টডাউন শুরু। টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।  ২০২১ সালে অর্থাৎ আগামী বছরেই বহু প্রতীক্ষিত বিয়ের আসর বসতে চলেছে। সেই তালিকায় রয়েছে টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের শপিং। কয়েক মাসের মধ্যেই বদলে যাবে নীল-তৃণার ব্যাচেলর জীবন। আর নতুন জীবনে পা দেওয়ার আগে ব্যাচেলর জীবনটা পুরোপুরি উপভোগ করতে চান বর -কনে দুজনেই। ইতিমধ্যেই বন্ধুদের নিয়ে ব্যাচেলরেট পার্টিতে মত্ত নীল। তৃণাও কম কীসে। মিসেস তৃণা সাহা হওয়ার আগে গার্লস গ্যাং-এর সঙ্গে ব্যাচেলরেট পার্টিতে মত্ত  ছিলেন ব্রাইড টু বি। সম্প্রতি সেই  ছবিও নিজের ইনস্টা-তে শেয়ার করেছিলেন তৃণা সাহা।