Asianet News BanglaAsianet News Bangla

অনাবৃত উরু, বক্ষ-বিভাজিকার খাঁজে জ্বলছে আগুন, ত্রিধার অন্তর্বাসের হটকায় চোখ আটকে ভক্তদের

বাঙালি কন্যার শরীরী জাঁদুতে ঘায়েল আট থেকে অষ্টাদশী। ফ্যানেরা মজেছে তার শরীরী উষ্ণতায়।  অনাবৃত উরু, বক্ষ-বিভাজিকা থেকে নাভি সবটাই উন্মুক্ত।  প্রিন্টেড  বিকিনি পরেই ছবিতে পোজ দিয়েছেন ত্রিধা। বঙ্গললনার এই কাটাছেড়া শরীরের ছবি দেখেই অশ্লীল মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে পাশাপাশি ভক্তরা তার প্রশংসাও করেছেন।

bengali actress Tridha chowdhary looks hot in a bikini suit photos goes Viral on social media BRD
Author
Kolkata, First Published Sep 21, 2021, 4:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বঙ্গতনয়া ত্রিধা চৌধুরী ( Tridha Chowdhary )  হামেশাই খোলামেলা ছবি শেয়ার করে থাকে সামাজিক মাধ্যমে। এবারও তার ব্যতিক্রম হল না। বাঙালি কন্যার শরীরী জাঁদুতে ঘায়েল আট থেকে অষ্টাদশী। ফ্যানেরা মজেছে তার শরীরী উষ্ণতায়।  অনাবৃত উরু, বক্ষ-বিভাজিকা থেকে নাভি সবটাই উন্মুক্ত।  প্রিন্টেড  বিকিনি পরেই ছবিতে পোজ দিয়েছেন ত্রিধা। বঙ্গললনার এই কাটাছেড়া শরীরের ছবি দেখেই অশ্লীল মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে পাশাপাশি ভক্তরা তার প্রশংসাও করেছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tridha Choudhury (@tridhac)

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কালো-হলুদ বিকিনি পরে সাহসী ছবি পোস্ট করেছেন ত্রিধা।  খোলামেলা শরীরের ছবি ভাইরাল হতেই খুব বেশি সময় নেয়নি। পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, 'নারী এখন নিজের সম্পর্কে আরও অনেক বেশি প্রত্যয়ী, পুরুষ তাকে কোন পোশাকে সাজাবে, সেই অপেক্ষায় থাকে না'। তিনি যে নিজের শর্তে বাঁচেন তা ছবি দিয়েই কি বুঝিয়ে দিলেন ত্রিধা। ইতিমধ্যেই ত্রিধার এই সাহসী লুকে মুগ্ধ  ২ লক্ষেরও বেশি মানুষ। পাশাপাশি টলিপাড়ার তারকারাও অভিনেত্রীকে সাহসী অবতারে মুগ্ধ।

আরও পড়ুন-এই তিনটে জিনিস ছাড়া একমিনিটও বাঁচতে পারবেন না মধুমিতা, নেটদুনিয়ায় ফাঁস নায়িকার 'Secret'

আরও পড়ুন-'চুম্বন-সঙ্গম-থ্রিসাম' আর কি বাকি আছে রণবীরের, সুখী দাম্পত্যের জন্য কার পরামর্শ নিয়েছিলেন খিলজি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tridha Choudhury (@tridhac)

 

বাঙালি কন্যার শরীরী জাঁদুতে ঘায়েল আট থেকে অষ্টাদশী। ত্রিধার ছবি তোলার ভঙ্গিমা দেখে কটাক্ষ করেছেন নেটিজেনরা। তবে ট্রোলিংয়ে পিছপা হননি ত্রিধা। সাহসী অবতারেই বিকিনিতে নিজেকে উজার করে দিয়েছেন ত্রিধা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢুঁ মারলেই বোঝা যাবে তিনি নিজের পছন্দকে ঠিক কতটা প্রাধান্য দেন। এবং এই কারণেই তিনি বিকিনিতে এতটাই সাবলীল। হলুদ-কালো বিকিনির সঙ্গে চোখের কালো চশমা যেন আরও বেশি গর্জিয়াস করে তুলেছে ত্রিধাকে।মিশর রহস্য ছবিতে প্রসেনজিতের সঙ্গে দুর্দান্ত অভিনয়ে সকলের নজর কেড়েছে টলিপাড়ার বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী। তবে বর্তমানে  টলিউডের চেয়ে বলিউডেই বেশি ঝুঁকছেন ত্রিধা। বেশ কয়েকটি ওয়েবসিরিজেই ঘুম উড়িয়েছেন বাঙালি কন্যা।

 

bengali actress Tridha chowdhary looks hot in a bikini suit photos goes Viral on social media BRD

bengali actress Tridha chowdhary looks hot in a bikini suit photos goes Viral on social media BRD

Follow Us:
Download App:
  • android
  • ios