সত্যি কি শুধু বন্ধু, নাকি বন্ধুত্বের সংজ্ঞাটা ধীরে ধীরে বদলে যাচ্ছে সম্পর্কে। আসলে সকলের সামনে বন্ধুত্ব বলে দাবি করলেও ভিডিও দেখে তেমনটা মনে হচ্ছে না অনেকেরই। পর্দার স্ত্রী শ্যামা থাকলেও তার মনে পড়ে রয়েছে তৃণার কাছেই। তা সকলেরই জানা। বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে।  সকলের প্রিয় বং ক্রাশ কৃষ্ণকলির নিখিলই এখন নেটদুনিয়ার হটকেক। কখনও রিল কখনও রিয়েল একের পর এক ভিডিওতে বাজিমাত করছেন এই অভিনেতা।

আরও পড়ুন-অত্যন্ত আশঙ্কাজনক অবস্থা সৌমিত্রর, কাজ করছে না দুটো কিডনিই, করা হতে পারে ডায়ালিসিস...


সম্প্রতি ফের একান্তে কোয়ালিটি টাইম কাটাতে গিয়েই লেন্সবন্দি হয়েছেন এই যুগল। পুজোর আনন্দের পর বিজয়া দশমীতে হাই রাইজ বিল্ডিংয়ের টপ ফ্লোরে  আনন্দে মেতেছেন এই যুগল। লজ্জায় রাঙা হলেও আনন্দের মুহূর্তটাকে চুটিয়ে উপভোগ করছেন এই যুগল।

 

 

একের পর এক ছবি, ভিডিও শেয়ার করে সকলের মন জিতে নিয়েছেন তৃণা সাহা। সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যা দেখলেই তা টের পাওয়া যাচ্ছে। বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের নজরে রয়েছেন সকলের প্রিয় গুনগুন। আবারও নিজের ইনস্টা-তে পুজোর মুডের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী তৃণা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

That’s my post Pujo mood 🧚🏻‍♀️ . . #igdurgapujo #durgapujo2020 #amarpujoreel #reelyphataphatipujo ❤️

A post shared by Trina Saha (@trinasaha21) on Oct 27, 2020 at 12:51am PDT

 

ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত নীলের কাঁধে মাথা দিয়ে রয়েছেন তৃণা। মাথার চুলে হাত দিয়েই ঠোঁটের আলতো স্পর্শ যেন মুহূর্তটাকে ব়্যোম্যান্টিক করে তুলেছে। রোম্যান্সে মত্ত নীল বাঙালি পোশাক বেছে নিলেও শর্ট স্কাট-টপ পরে সেক্সি লুকে নিজেকে মেলে ধরেছিলেন তৃণা। আলোর মালায় সাজানো গোটা শহরকে সাক্ষী রেখেই ভালবাসার আলিঙ্গনে একে অপরের সঙ্গে বদ্ধপরিকর এই যুগল। মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। টেলিপাড়ার অতি পরিচিত মুখ  কৃষ্ণকলির নিখিলের সঙ্গে লাভস্টোরি জমে উঠছে  তৃণা সাহার তা আর বলার অপেক্ষা রাখে না।