আর মাত্র কয়েক ঘন্টা তারপই বড়দিন সেলিব্রেট  করার আনন্দে মেতে উঠবে ছোট থেকে বড় সকলেই। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। করোনা আবহে উৎসবের রং ফিকে হলেও শুরু হয়ে গিয়েছে ক্রিসমাসের প্রস্তুতি।  সকলের মতোই ক্রিসমাস সেলিব্রেশনে মেতে উঠেছেন টলিপাড়ার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কিন্তু কার সঙ্গে ক্রিসমাস মুডে রয়েছেন তা নিজেই খোলসা করে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

 

 

কেক- খেলনা-রকমারি গিফট নিয়েই আগাম ক্রিসমাস সেলিব্রেশনে ব্যস্ত ঋতাভরী। রঙিন কাগজে মোড়া উপহারের বাক্স নিয়ে বড়দিনের আগের দিন অর্থাৎ আজ সকালেই বেরিয়ে পড়েছেন 'আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ'-এর পড়ুয়াদের কাছে। না রয়েছে সান্তার মতো লাল জামা,না রয়েছে সান্তার টুপি কিন্তু পড়ুয়াদের কাছে ঋতাভরীই হল তাদের সান্তাক্লজ।

 

 

সাদা রঙের ফ্লোরাল পোশাকেই, ক্রিসমাস স্টাইলে নজর কেড়েছেন অভিনেত্রী। ছোট ছোট খুদেদের হাসিমুখই তৃপ্তির হাসি ফুটিয়েছে সকলের মুখে। মূক-বধির বাচ্চাদের মুখের মলিন হাসিই যেন সবচেয়ে বড় পাওনা। অতিমারিও সেই আনন্দকে ফিকে করতে পারনেনি। ক্রিসমাস ট্রিও সেজে উঠেছে রুপোলি ঘন্টা, রঙিন বলে। সকলের হাতে উপহার তুলে দিচ্ছেন ঋতাভরী। নিজের সোশ্যাল মিডিয়াতেই ভিডিও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

 


নিজের বাড়িতেই ক্রিসমাস ট্রি সাজিয়েছেন অভিনেত্রী। কালো রঙের ভি নেক গাউনে অভিনেত্রীর  ক্রিসমাস মুড দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নো মেক আপ লুকে সান্তার টুপি পরে সেলিব্রেশনে মত্ত অভিনেত্রী। ছবি পোস্ট করেই ক্যাপশনে লিখেছেন, 'বছরের সেরা সময় চলেই এসেছে'। ভালোবাসার ইমোজি দিয়েই বছরের সেরা সময়ের প্রেমে পড়েছেন অভিনেত্রী। ক্রিসমাস সেলিব্রেশনে তিনি যে রেডি তা যেন তার ছবিই বলে দিচ্ছে। সদ্যই মুক্তি পেতে চলেছে ঋতাভরীর প্রথম বাংলা সিঙ্গল অ্যালবাম'রূপসাগরে'।