তৃণা সাহা মানেই সুপারহিট ধামাকা। সর্বদাই কিছু না করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন টলিপাড়ার এই ডিভা। রিল হোক বা রিয়েল সংসার জমে উঠেছে অভিনেত্রীর। রিল লাইফেও সাতপাকে বাঁধা পড়তে চলেছেন 'খড়কুটো'র সৌজন্য এবং গুনগুন। দর্শকদের চোখই সড়ছে না এই ধারাবাহিক থেকে।  বিয়ের প্রতিটি এপিসোড মজা করেই উপভোগ করছে দর্শক। আর গুনগুনের পাগলপান্তি দেখতেই সোশ্যাল  মিডিয়ায় মুখিয়ে রয়েছে দর্শক।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

কখনও টুম্পা সোনা, কখনও হিন্দি রিমেক একের পর এক  ধামাকা পারফরমেন্স নিয়ে হাজির হচ্ছে সকলের প্রিয় গুনগুন। সম্প্রতি বিয়ের এপিসোডের মধ্যে সোশ্যাল মিডিয়া ধামাকাদার ভিডিও পোস্ট করে রীতিমতো ঝড় তুলেছেন তৃণা। ননদের সঙ্গেই তার এই কোমরের ঠুকমায় মজেছে আট থেকে অষ্টাদশী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)


মাথা ভর্তি সিঁদুর, টিকলি, ওয়েস্টার্ন পোশাক পরেই নাচতে মত্ত গুনগুন। রিল এবং রিয়েল দুই-ই একসঙ্গে সামলাচ্ছেন তৃণা। টলিপাড়ার যেন বিয়ের মরশুম। একের পর এক গাটছড়া বাঁধতে চলেছেন প্রিয় মানুষের সঙ্গে। টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণা।  বিয়ের মরশুমে পুরো ধামাকাদার পোস্ট করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এই হিট জুটি।   এবং রিয়েল লাইফেও  সকলের প্রিয় বং ক্রাশ কৃষ্ণকলির নিখিলের সঙ্গে এবার পাকাপাকিভাবে  বিয়ের পিড়িতে বসতে চলেছেন তৃণা। বিয়ের আগেই ফুল পার্টি মুডে রয়েছেন নীল ও তৃণা।  অপেক্ষা যেন আর সইছে না। শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নীলের রিয়েল লাইফ প্রেমিকা তৃনা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের কেনাকাটা। আসলে  'খড়কুটো'র ধারাবাহিকের সেট থেকেই ভিডিওটি শেয়ার করেছেন তৃণা। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।