একের পর এক ছবি, ভিডিও শেয়ার করে সকলের মন জিতে নিয়েছেন তৃণা সাহা। সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যা দেখলেই তা টের পাওয়া যাচ্ছে। বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের নজরে রয়েছেন সকলের প্রিয় গুনগুন। আবারও নিজের ইনস্টা-তে রিল ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী তৃণা। 

আরও পড়ুন-'সেক্সারসাইজ নাকি এক্সারসাইজ', যৌনতা ছাড়াই গ্লো করছেন শ্রীলেখা...

কখনও ভুলে যাচ্ছেন, কখনও বা গুনগুন করে গান চাইছেন আবার কখনও বা হাসছেন-এ কী হয়েছে গুনগুনের। ভিডিও দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। লাস্যময়ীর এই ভিডিও দেখেই লাইকের সংখ্যা বাড়ছে হু হু করে। দেখে নিন ভিডিওটি,

 

 

একের পর এক ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রেখেছেন তৃণা । কখনও একা আবার কখনও বন্ধু নীলের সঙ্গে জুটি বেঁধে ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সত্যি কি শুধু বন্ধু, নাকি বন্ধুত্বের সংজ্ঞাটা ধীরে ধীরে বদলে যাচ্ছে সম্পর্কে। আসলে সকলের সামনে বন্ধুত্ব বলে দাবি করলেও  বাস্তবে তা নয়। পর্দার স্ত্রী শ্যামা থাকলেও তার মনে পড়ে রয়েছে তৃণার কাছেই।  সকলের প্রিয় বং ক্রাশ কৃষ্ণকলির নিখিলই এখন নেটদুনিয়ার হটকেক। কখনও রিল কখনও রিয়েল একের পর এক ভিডিওতে বাজিমাত করছেন এই অভিনেতা। মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।