একেই বলে 'টিট ফর ট্যাট'। যেমন করবে তেমনই তার ফল ভুগতে হবে। এবার তেমনটাই করেছেন  টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী গুনগুন। সম্প্রতি নিজের ইন্সটা-তে একটি ভিডিও শেয়ার করেছেন তৃণা সাহা। যেখানে রিয়েল লাইফ পার্টনার নীল ভট্টাচার্যর সঙ্গে খুনসুটি করতে দেখা গেছে অভিনেত্রীকে। প্রথমটা ঠিক থাকলেও শেষ যা করলেন তৃণা তা দেখে সকলেই হতবাক। একে অপরকে গালে খোঁচা মারতে মারতেই হঠাৎ করেই নীলের আঙুলে কামড় বসালেন তৃণা। যা দেখা মাত্রই নেটিজেনদের চোখ কপালে।

আরও পড়ুন-অজয় নয়, বলিউডের এই হ্যান্ডসামই ছিলেন কাজলের 'ক্রাশ', কে সেই ব্যক্তি...


সত্যি কি শুধু বন্ধু, নাকি বন্ধুত্বের সংজ্ঞাটা ধীরে ধীরে বদলে যাচ্ছে সম্পর্কে। আসলে সকলের সামনে বন্ধুত্ব বলে দাবি করলেও ভিডিও দেখে তেমনটা মনে হচ্ছে না অনেকেরই। পর্দার স্ত্রী শ্যামা থাকলেও তার মনে পড়ে রয়েছে তৃণার কাছেই। তা সকলেরই জানা।  সকলের প্রিয় বং ক্রাশ কৃষ্ণকলির নিখিলই এখন নেটদুনিয়ার হটকেক। কখনও রিল কখনও রিয়েল একের পর এক ভিডিওতে বাজিমাত করছেন এই অভিনেতা। সম্প্রতি ফের মজার ভিডিওতে নজর কেড়েছেন এই যুগল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Tit for tat 🤣🤣 @neel_bhattacharya . . #comedy #instareels #reels #feelitreelit #reel

A post shared by Trina Saha (@trinasaha21) on Nov 2, 2020 at 8:35pm PST

 

একের পর এক ছবি, ভিডিও শেয়ার করে সকলের মন জিতে নিয়েছেন তৃণা সাহা। সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যা দেখলেই তা টের পাওয়া যাচ্ছে। বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের নজরে রয়েছেন সকলের প্রিয় গুনগুন। আবারও নিজের ইনস্টা-তে ফানি মুডের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী তৃণা।  মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। টেলিপাড়ার অতি পরিচিত মুখ  কৃষ্ণকলির নিখিলের সঙ্গে লাভস্টোরি জমে উঠছে তৃণা সাহার তা আর বলার অপেক্ষা রাখে না।